,

টেকনাফে গুরুতর অসুস্থ মাদরাসা শিক্ষক মাও: মোঃ তৈয়ব দোয়াও সাহায্য কামনা

চিকিৎসা সহায়তা পাঠাতে পারেন

বিকাশ এজেন্ট -০১৬০৮৭০৩৮২৭। বিকাশ পার্সোনাল-০১৮৩৭৮৪১৮৭১/ ০১৩১৮৩৭২৯৯২ নম্বরে। 

নিজস্ব প্রতিনিধি:

টেকনাফ  সদর ইউনিয়নের উত্তর লম্বরী এলাকার মাওলানা মোঃ তৈয়ব গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য ৩ আগষ্ট (মঙ্গলবার)  বিকেলে হাসপাতালে গিয়ে সরাসরি তার পরিবারের সাথে পরামর্শক্রমে আর্থ- মানবতার সেবায় আমরা”প্রতিপাদ্যে গঠিত মানবিক সংগঠন ” উৎসাহ” চিকিৎসা সহায়তা তহবিল গঠন করেছে। সহায়তা পাঠাতে পারেন বিকাশ বা সরাসরি তার পরিবারের নিকট। উৎসাহ কর্তৃক গঠিত চিকিৎসা সহায়তা তহবিলে সাহায্য পাঠাতে পারেন বিকাশ এজেন্ট -০১৬০৮৭০৩৮২৭, বিকাশ পার্সোনাল -০১৮৩৭৮৪১৮৭১ ও ০১৩১৮৩৭২৯৯২ নম্বরে। উক্ত নম্বরে সাহায্য পাঠানোর পর ০১৮৭৫-৪৫২৪৭৭ ও ০১৯৭৩৯৬৫২৯৩ নম্বরে যে নম্বর থেকে পাঠিয়েছেন তার শেষ ৪ টি নম্বর জানিয়ে কৃতজ্ঞ করবেন। সাহায্যকারীর আপত্তি না থাকলে তাদের নামও পাঠানো বিকাশ নম্বরের শেষ নম্বর দিয়ে পেইজে প্রাপ্তি স্বীকার ও যথাসময়ে তার পরিবারের নিকট আপনাদের পাঠানো টাকা হস্তান্তর করা হবে।

সুত্র মতে, গত ২৯ জুলাই থেকে টেকনাফ আইসিডিডিআরবি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হবে বলে জানান কর্মরত চিকিৎসক। কিন্তু করোনা কালীন লজডাইনে আর্থিক টানাপোড়নে চিকিৎসা চালিয়ে যাওয়া কষ্ট হচ্ছে এমনটা জানিয়েছেন সহধর্মিণী। তিনিও তার স্বামীর চিকিৎসার জন্য শুভাকাঙ্খী সহ সকক বিত্তশালীদের প্রতি অনুরোধ জানান।
পারিবারিক সুত্রে জানা যায়, করোনা উপসর্গ দেখা দেওয়ায় নমূনা পরীক্ষা করা হয়। ৩০ জুলাই রিপোর্ট পজেটিভ আসে। মাওলানা মোঃ তৈয়ব সকল সহকর্মী, আত্মীয় স্বজন ছাত্র/শুভাকাঙ্ক্ষী ও সকলের দোয়া ও চলার পথে ভুলভ্রান্তি ক্ষমা প্রার্থনা করেছেন।
উল্লেখ্য গত ১৮ জুলাই করোনা আক্রান্ত হয়ে শাহাদাত বরণ কারী মাওলানা আবদুল্লাহ আল্ মামুন তার জেঠাত ভাই ও নিকটতম প্রতিবেশী। তিনি লেংগুরবিল বড় মাদ্রাসার শিক্ষক হিসেবে দীর্ঘদিন কর্মরত রয়েছেন। তার সহধর্মিণী মোবাইল ফোনে জানায় স্বামীর শ্বাসকষ্ট বেড়েছে এবং অক্সিজেন লেভেল খুবই দূর্বল। তিনি বিভিন্ন সহপাঠী ও আত্বীয়স্বজনের নাম ধরে খোঁজ নিয়ে তাদের কাছে ক্ষমা ও দোয়া চেয়েছেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*