,

টেকনাফে ২ কেজি ‘আইস’ মাদকসহ আটক- ১

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফে ২ কোটি টাকা মূল্যমানের নতুন মাদক আইস বা ক্রিস্টাল মেথসহ একজনকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। এই ঘটনায় আরো একজনকে পলাতক আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
সুত্র জানায়, গত ২৫ মার্চ রাত পৌনে ১০টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের সদস্যরা মাদক ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে টেকনাফ সদর ইউপির উত্তর বরইতলীর বায়তুর রহমান জামে মসজিদের সামনে প্রধান সড়কে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে বাহারছড়া নোয়াখালী পাড়ার কালা মিয়ার পুত্র মোঃ হোছন (৪৪) কে একটি শপিং ব্যাগসহ আটক করে। এসময় একই এলাকার মৃত নবী হোছনের পুত্র মোঃ রশিদ (৫০) ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে ব্যাগটি তল্লাশী করে জলপাই রংয়ের ২কেজি ওজনের ২টি আইস/ক্রিস্টাল মেথ প্যাকেট পাওয়া যায়। যার বাজার মূল্য ২কোটি টাকা।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করে জানান, এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদকসহ ধৃত মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করে পলাতক আসামীকে আটকের চেষ্টা চলছে। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*