,

পিকনিকের নামে লঞ্চে অসামাজিক কর্মকাণ্ড, আটক ৯৬

ডেস্ক নিউজ:

পিকনিকের আড়ালে অসামাজিক কার্যকলাপে অভিযোগে সদরঘাট থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি লঞ্চে অভিযান চালিয়ে ৪৯ জন নারী ও ৪৭ জন পুরুষসহ মোট ৯৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার দুপুরে বুড়িগঙ্গা নদীর দক্ষিণ কেরানীগঞ্জের পানগাঁও গুদারাঘাট এলাকা থেকে এমভি রয়েল ক্রুজ-২ নামের লঞ্চটিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় লঞ্চে অভিযান চালিয়ে আটককৃতদের নিকট হতে ১৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ১০৫ লিটার দেশীয় তৈরি চোলাই মদ, ০২ লিটার বিদেশী মদ, ২০০ গ্রাম গাঁজা, ৮৩২ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৩০ পিস ছবি, ০১ টি ব্যানার, ০২টি জি-লুব্রিকেটিং জেল, ০২ বোতল ভিগোসা শরবত, ০১ বোতল তনু লায়ন ফ্রুট সিরাপ, ০১ বোতল শুভ আজমেরী গোল্ড সিরাপ ৫০ মিঃলি, নগদ ৩,৫২,০০০/- টাকা এবং এমভি রয়েল ক্রুজ-২ নামক  লঞ্চটি জব্দ করা হয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্য
উদ্ধারকৃত মাদকদ্রব্য

 

১৩ ফেব্রুয়ারী (শনিবার) সন্ধ্যায় র‌্যাব-১০ এর মিডিয়া সেল থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, ঢাকা-চাঁদপুরগামী এম ভি রয়েল ক্রুজ-২ নামক বিলাসবহুল লঞ্চে মাদক, জুয়া ও অসামাজিক কার্যকলাপ সংঘটিত হবে। এই সংবাদের ভিত্তিতে আমাদের কয়েকজন সদস্য সাধারণ যাত্রী বেশে ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল হতে এম ভি রয়েল ক্রুজ-২ লঞ্চে অবস্থান নেয়। লঞ্চ ছাড়ার পরে লঞ্চে মাদকদ্রব্যের ব্যবহার, জুয়ার আসর ও অসামাজিক কার্যকলাপের বিষয়টি নিশ্চিত হলে লঞ্চটি থামাতে চেষ্টা করলে লঞ্চের ক্রুগণ অসহযোগী মনোভাব প্রকাশ করেন। এমতাবস্থায় আভিযানিক দলনেতার নেতৃত্বে অন্য সদস্যগণ দুইটি ট্রলারযোগে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন পানগাঁও গুদারাঘাট এলাকায় বুড়িগঙ্গার মাঝ নদীতে লঞ্চটিকে আটক করতে সক্ষম হয়।পরে লঞ্চটিতে আভিযান চালিয়ে মাদকের অভিযোগে ৭ জন,  জুয়া খেলার দায়ে ১০ জন এবং অসামাজিক কার্যকলাপের দায়ে ৭৯  জন নারী পুরুষ সহ মোট ৯৬ জনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ঢাকার ক্যাসিনো ক্লাবগুলো বন্ধ থাকায় এই অসাধু লোকেরা অভিনব উপায়ে নৌবিহারের আড়ালে বিলাসবহুল  লঞ্চে মাদক বিক্রয়, জুয়া খেলা ও অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায়  মামলা দায়ের করা হয়েছে।
দেশ সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*