,

টেকনাফ সীমান্তে গুলাগুলিতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার

মুহাম্মদ জুবাইর, টেকনাফ:

টেকনাফে বিজিবির সাথে গোলাগুলিতে অজ্ঞাত এক মাদক কারবারী নিহত হয়েছে। মঙ্গলবার ভোররাতে শাহপরীর দ্বীপ বিওপির দক্ষিণে গোলারচর পয়েন্ট এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৫২হাজার পিস ইয়াবা ও এক লম্বা বন্দুক পাওয়া গেছে। এই ঘটনায় এক বিজিবির সদস্যও আহত হয়েছে দাবী বিজিবির।
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানান, ৯ফেব্রুয়ারী (মঙ্গলবার) ভোররাতের দিকে ২জন লোক হস্তচালিত নৌকায় করে অনুপ্রবেশ করতে দেখে বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করে। এসময় বিজিবির উপস্থিতি লক্ষ্য করা মাত্র এলোপাতাড়ি গুলিবর্ষণ করে তারা। আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও গুলিবর্ষণ করে। এক পর্যায়ে দুইজনের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়ে নদীতে পড়ে যায় এবং অপরজন সাঁতার কেটে পালিয়ে যায়। পরে নৌকাটি আয়ত্বে এনে তল্লাশী করে ৫২হাজার পিস ইয়াবা ও একটি লম্বা বন্দুক পাওয়া যায়।
এদিকে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল আলিম জানান, সকালে স্থানীয় লোকজন জালিয়া পাড়া বিওপি সংলগ্ন এলাকায় নাফনদীর কিনারে একটি গুলিবিদ্ধ তরতাজা ভাসমান লাশ দেখতে পেয়ে বিজিবিকে অবহিত করে। বিজিবি থানা পুলিশকে অবহিত করলে পুলিশের সাব ইন্সপেক্টর তোফাইল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*