,

উখিয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে টেকনাফ সাংবাদিক ফোরামের অভিনন্দন

উখিয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে টেকনাফ সাংবাদিক ফোরামের অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি:

উখিয়া প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সুস্থ ও উৎসবমুখর পরিবেশে (শনিবার) ৫ ডিসেম্বর সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত প্রেসক্লাব চত্বরে এই ভোটগ্রহণ চলে। নির্বাচনে ৩৩ জন ভোটারের সকলেই ভোটাধিকার প্রয়োগ করেন।

সদস্যের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও ভোটের মাধ্যমে এসএম আনোয়ার হোসেন ১৩ ভোট পেয়ে সভাপতি ও কমরুদ্দিন মুকুল ২৩ ভোট পেয়ে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
সভাপতি পদে বিজয়ী এস এম আনোয়ার হোসেন ছাড়াও আরো ৪ জন প্রার্থী রফিক উদ্দিন বাবুল, সরওয়ার আলম শাহীন, এডভোকেট আব্দুর রহিম ও রফিকুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
সাধারণ সম্পাদক পদে বিজয়ী কমরুদ্দিন মুকুল ছাড়াও আরো ২ জন প্রার্থী রতন কান্তি দে ও এএইচ সেলিম উল্লাহ প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
অন্যান্য পদের মধ্যে সহ – সভাপতি পদে সাইফুর রহিম শাহীন ও হুমায়ুন কবির জুশান সমান ভোট (১৪) পেলে লটারীর মাধ্যমে দুইজনকে একবছর করে দায়িত্ব পালনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। সহ- সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আমানুল হক বাবুল।
অন্যান্য পদে নির্বাচিতরা হলেন অর্থ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী (২২), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাজি হুমায়ুন কবির বাচ্চু। দপ্তর সম্পাদক মাহমুদুল হক বাবুল।
সদস্য নির্বাচিত হয়েছেন হানিফ আযাদ (২৬ ভোট ) , ফারুক আহমদ ( ২২ ভোট ), ওবাইদুল হক আবু (১৯ ভোট ) নুর মুহাম্মদ শিকদার ( ১৮ ভোট)। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সাংবাদিক নুরুল আমিন সিদ্দিক ও সদস্য নুরুল হক।
নবনির্বাচিত নেতৃত্বকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন টেকনাফ সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ আশেক উল্লাহ ফারুকী, সিনিয়র সহ-সভাপতি আমান উল্লাহ কবির, সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবাইর সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এক বিবৃতিতে উখিয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত সকল পদস্থ কর্মী ও সদস্যকে অভিনন্দন এবং ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন টেকনাফ সাংবাদিক ফোরামের সকল নেতৃবৃন্দ । ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*