,

টেকনাফে পৃথক অভিযানে ২০ হাজার ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব

নিজস্ব প্রতিনিধি,  টেকনাফ : 

কক্সবাজারের টেকনাফে র‍্যাব পৃথক অভিযান চালিয়ে ১৯ হাজার ৫ শত ৫০পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে। শনিবার (২৪ অক্টোবর) রাতে  এ তথ্যটি নিশ্চিত করেছেন র‍্যাব ১৫ এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী ।

তিনি বলেন, গতকাল সন্ধ্যা সাড়ে ৭ টায় র‍্যাব ১৫ এর বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে টেকনাফের শাপলা চত্ত্বর এলাকার নীল দরিয়া বাস কাউন্টারের পাশে কারিমা এন্টার প্রাইজের সামনে রাস্তার উপর ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। তাই প্রচণ্ড ঝড় ও ভারি বর্ষণের মধ্যেও র‍্যাব অবস্থান নেয়।

র‍্যাবের টহলদলের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় টেকনাফ থানার সাবরাং ইউনিয়নের চানদলিপাড়ার লাল মিয়ার ছেলে আবু বকর সিদ্দিক (২০) আটক করে। এসময় তার কাজ থেকে ৯ হাজার ৭ শত ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৪৮ লক্ষ ৮৫ হাজার টাকা।

অপরদিকে, একইদিন টেকনাফের মিঠাপানিরছড়ায় অভিযান চালিয়ে ৯ হাজার ৭ শত ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য ৪৮ লক্ষ ৯০ হাজার টাকা।

এসময় মিঠাপানিরছড়ার মৃত ইলিয়াস মিয়ার ছেলে মোঃ ফেরদৌস প্রকাশ কালু (৪২) কে আটক করা হলেও অপর দুই সহযোগী কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।

র‍্যাব ১৫ এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান,  গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*