,

ধোনির চেন্নাই সুপার কিংসে ১৩ জনের করোনা পজেটিভ

ক্রীড়া ডেস্ক:

করোনার থাবা থেকে বাঁচতে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) ত্রয়োদশ আসর নিয়ে যাওয়া হয়েছে আরব আমিরাতে। সেখানে গিয়েও আইপিএলের পিছু ছাড়েনি সংক্রামক এই ভাইরাস। তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের ১৩ জনের শরীরে পাওয়া গেছে কভিড-১৯ এর জীবাণু। এমনটাই জানিয়েছে ইএসপিএন ক্রিকইনফো। তবে আক্রান্তদের নাম প্রকাশ করা হয়নি। নিয়ম অনুযায়ী, আক্রান্তদের আরো ৭ দিন কোয়ারেন্টিন থাকতে হবে।

আইপিএলে অংশগ্রহণকারী আট দল এখন আরব আমিরাতে অবস্থান করছে। ২১শে আগস্ট দুবাইয়ে পা রাখে মহেন্দ্র সিং ধোনির দল। নিয়ম অনুযায়ী ৬ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে আইপিএলে অংশগ্রহণকারী সবাইকে।

এ ছয় দিনে তিনবার কোভিড-১৯ পরীক্ষার নিয়মও অনুসরণ করার নির্দেশনা দেয়া হয়। সে অনুযায়ী তৃতীয় পরীক্ষায় পজেটিভ হন চেন্নাইয়ের ১৩ জন। ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, আক্রান্তদের মধ্যে ১২ জনই সাপোর্ট স্টাফ। একজন রয়েছেন ভারতীয় বোলার। এই ডানহাতি মিডিয়াম পেসার জাতীয় দলের সংক্ষিপ্ত সংস্করণের শেষ ম্যাচেও খেলেছেন বলে প্রতিবেদনে জানানো হয়েছে।

দলের মধ্যে করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় কোয়ারেন্টিনের মেয়াদ আরো তিনদিন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে গতবারের ফাইনালিস্ট চেন্নাই। সেজন্য পিছিয়ে দেয়া হয়েছে অনুশীলন শুরুর তারিখও। গতকাল থেকে অনুশীলনে নামার কথা ছিল ধোনি-রায়নাদের। অনুশীলন শুরুর  নতুন তারিখ পরে জানাবে দলটি। আগামী ১৯শে সেপ্টেম্বর তিন ভেন্যুÑ দুবাই, আবুধাবি ও শারজায় শুরু হবে আইপিএলের ১৩তম আসর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*