,

টেকনাফে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মোঃ শেখ রাসেল, টেকনাফ:
টেকনাফ উপজেলায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলার একটি পৌরসভা ও ছয়টি ইউনিয়নের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। আজ ১০ আগষ্ট (সোমবার) টেকনাফ উপজেলা পরষিদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান, নুরুল আলম টেকনাফ থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ আবুল ফয়সল, জেলা পরিষদের সদস্য শফিক মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা বেগম,
হোযাইক্যং ইউপি চেয়ারম্যান, অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী, বাহারছড়ার ইউপির চেয়ারম্যান আজিজ উদ্দিন ও সেন্টমার্টিন ইউপির চেয়ারম্যান নূর আহমদ, হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমূদ আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী, টেকনাফ সাংবাদিক ফোরাম’র সভাপতি মোঃ আশেক উল্লাহ ফারুকী প্রমুখ। এছাড়া বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইলেক্ট্রনিক ও প্রিন্টমিয়ার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন, অপরাধ দমনে আমরা সমসময় প্রস্তুত। সামান্যতম অপরাধ করেও কেউ রেহাই পাবেনা। তিনি আরো বলেন, টেকনাফে বিভিন্ন বেকারী নি¤œমানের খাদ্যদ্রব্য তৈরীর অভিযোগ উঠেছে। তা সহকারী কমিশনার (ভুমি) কে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।
উপজেলা চেয়ারম্যান নুরুল আলম বলেন, সম্প্রতি সময়ে মাদক কারবারীরা এলাকায় ফিরে আসার খবর রয়েছে। সরকার মাদক নির্মূলে কঠোর অবস্থানে রয়েছে। মাদক বিরোধী অভিযান কোন মতেই থামানো যাবে না। তিনি পুলিশের নাম ভাংগিয়ে কমিউনিট পুলিশের কতিপয় অসাধু ব্যক্তিরা বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা আদায়ের যে অভিযোগ উঠেছে তা খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নবাগত অফিসার ইনচার্জ এর প্রতি অনুরোধ জানান।
টেকনাফ মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ ফয়সল বলেন, সরকারের মাদকবিরোধী চলমান অভিযান শতভাগ সফল করতে অভিযান অব্যাহত থাকবে। মাদক নিয়ন্ত্রণে, পুলিশ অনড় থাকবে। জড়িতদের রেহাই দেওয়া হবেনা। তবের মাদক বিরুধী অভিযানে নিরহ মানুষ যেন হয়রানীর শিকার না হয় সেদিকে সজাগ থাকবো। আমি ন্যায়, নীতির পক্ষে। কোন অপরাধীর তদবির ও অসৎ উদ্দেশ্যে কেই আমাকে নক করবেন না। তিনি মাদকসহ সকল প্রকার অপরাধ দমনে সম্মিলিত সহযোগতা কামনা করেছেন। ৩১ জুলাই মেজর (অবঃ) সিনহা নিহতের পর এটিই টেকনাফ আইনশৃংখার জন্য খুবই গুরুত্বপূর্ন সভা। তবে এ ব্যাপরে কোন আলোচনা হয়নি। ###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*