,

টেকনাফে গুলাগুলিতে নিহত চন্দনাইশের দু’সহোদরসহ ৩ মৃতদেহ উদ্ধার “তিন” পুলিশ আহত : অস্ত্র ও ইয়াবা উদ্ধার

জিয়াউল হক জিয়, টেকনাফ:
কক্সবাজারের টেকনাফে আইনশৃংখা বাহিনীর সাথে ‘গুলাগুলিতে’ দু’সহোদর নিহত হয়েছেন। শুক্রবার ভোরে টেকনাফ-সাবরাং এর প্রধান সড়কের মৌলভী পাড়া ও চকবাজারের মাঝামাঝি এলাকায় পুলিশের সঙ্গে এ ঘটনাটি ঘটে ।
সুত্রে জানা যায়, ১৭জুলাই (জুমাবার) রাতের প্রথম প্রহরের দিকে টেকনাফ-সাবরাং রোডে মাদক পাচারের সংবাদ পেয়ে অভিযানে যায় পুলিশ। পুলিশের অভিযানিক দল টেকনাফের চকবাজার এলাকায় পৌছলে মাদক বহনকারী চক্রের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে পুলিশের এএসআই মাযহারুল, কনস্টেবল দিন ইসলাম ও আমজাদ হোসেন আহত হয়। তখন পুলিশও আতœরক্ষার্থে কিছুক্ষণ পাল্টা গুলিবর্ষণ করলে স্বশস্ত্র দূবৃত্তরা পালিয়ে যায়।
এরপর ঘটনাস্থল তল্লাশী করে ২০ হাজার ইয়াবা,২ টি অস্ত্র ও ১১ টি বুলেটসহ গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত দু’জনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাদের মৃত্যু হয়। পরে বিভিন্ন ভাবে তাদের পরিচয় সনাক্ত করে জানা যায়, তারা চট্রগ্রামের চন্দনাইশের আমিনুল হকের দু’পুত্র মোঃ ফারুক (৩৭) ও আজাদুল হক (২৪) । অপর দিকে হোয়াইকংয়ের খারাংখালী এলাকার সীমানা প্রবাহীত খাল হতে ভাসমান অবস্থায় অর্ধগলিত অজ্ঞাত যুবকের মৃত দেহ উদ্ধার করা হয়েছে। টেকনাফ থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, এ ঘটনায় পৃথক আইনে মামলা দায়ের করা হবে। ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*