,

হ্নীলা ব্যবসায়ী সমিতির সভাপতি ও যুবদল নেতা মোঃ দেলোয়ার হোসেনের ইন্তেকাল : শোক প্রকাশ

হ্নীলা ব্যবসায়ী সমিতির সভাপতি ও যুবদল নেতা অসুস্থ অবস্থায় হাসপাতালে ইন্তেকাল করেছেন। এই যুব নেতা এবং ব্যবসায়ীর মৃত্যুতে ব্যবসায়ী, দোকান কর্মচারী সমিতি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছেন।

জানা যায়, ২১জুন সকাল সাড়ে ৮টারদিকে উপজেলার হ্নীলা পূর্ব পানখালীর মৃত অছিউর রহমানের পুত্র, হ্নীলা ব্যবসায়ী সমিতির সভাপতি ও উপজেলা যুবদল নেতা মোঃ দেলোয়ার হোসেন (৪৭) কক্সবাজার সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ ছেলে, ১মেয়ে, ভাই-বোন, ব্যবসায়ী ও রাজনৈতিক সহকর্মীসহ শুভাকাংখী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগ, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভোগছিলেন।

তিনি গত কয়েকদিন আগে ডায়ারিয়া, জ¦রসহ বিভিন্ন রোগে গুরুতর অসুস্থ হয়ে পড়লে প্রথমে লেদা আইএমও হাসপাতালে নেওয়া হয়। অবস্থার উন্নতি না হওয়ায় গত রাতে কক্সবাজার নেওয়া হয়। সেখান হতে বিমানে ঢাকা নেওয়ার প্রস্তুতিকালে তিনি মৃত্যুবরণ করেন।
এই ব্যবসায়ী নেতার মৃত্যুতে হ্নীলা বাসষ্টেশন, পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
আজ বিকালে হ্নীলা আল জামেয়া দারুস সুন্নাহ মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে দাফনের প্রস্তুতি চলছে।
এই ব্যবসায়ী ও যুব নেতার মৃত্যুতে হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, ব্যবসায়ী সমিতি, কর্মচারী ঐক্য পরিষদ, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতা-কর্মীরা গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

হ্নীলা ইউনিয়ন উত্তর বিএনপির শোক

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) টেকনাফ উপজেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক যুবদল সভাপতি দেলোয়ার হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হ্নীলা ইউনিয়ন উত্তর বিএনপির নেতৃবৃন্দ। বক্তারা বলেন, দেলোয়ারের মত একজন সৎ সাহসী ও আদর্শিক নেতাকে হারিয়ে আমাদের অফুরনিয় ক্ষতি হয়েছে।আল্লাহ যেন তাকে জান্নাত নছিবকরেন।শোক প্রস্তাবে আলী আহাম্মদ মেম্বার (সাবেক) আহব্বায়ক , দিলদার আহাম্মদ মেম্বার (সাবেক)মুফিজুল আলম,শাকের আহাম্মদ,রফিকুল আলম চৌধুরী,সদস্য সচিব। জমির হোছাইন, ডাঃ নুরুল আজিম সুহেল, মাষ্টার জামাল হোছন, ফরিদ আহাম্মদ বাবুল, জিয়াউর রহমান, আব্দুখালেক, শাহজাহান মাহমুদ,নুরুল আলম,আব্দুল হাই,মৌলভি ইউছুফ,আশরাফ আলী মিয়া,ফাইসাল আমিন,আব্দু রশিদ,আবু তালেব,হারুন রশিদ,রাশেদুল ইসলাম,হেলাল উদ্দীন,মোঃ ইলিয়াছ সহ আরো অনেকেই। উল্লেখ্য আজ আছরের নামাজের পর মরহুমের জানাযার নামাজ অনুষ্টিত হবে হ্নীলা দারুসুন্নাহ মাদ্রাসা মাঠে। সকলকে উপস্থিত হওয়ার জন্য দ্বীনি দাওয়াত দেয়া যাচ্ছে।তিনি আজ ২১জুন ২০২০ইং সকাল ৮ঘটিকার সময় কক্সবাজার সদর হাসফাতালে ইন্তেকাল করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*