,

কক্সবাজারে পুলিশের ৬৯ সদস্য করোনা আক্রান্ত

কক্সবাজারে পুলিশের ৬৯ জন্য সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। করোনাকালে দায়িত্ব পালন করতে গিয়ে জেলা পুলিশের এসব সদস্য করোনা আক্রান্ত হন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

তিনি বলেন, এ পর্যন্ত কক্সবাজার জেলায় কর্মরত পুলিশ বাহিনীর ৬৯ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সরকারী দায়িত্ব পালন করতে গিয়ে তারা করোনা হয়েছেন বলে উল্লেখ করেন পুলিশ সুপার। তিনি বলেন, এখনো অসংখ্য পুলিশ সদস্যের পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি। দেড় শতাধিক সদস্যকে বিভিন্ন হোটেলে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তিনজন গুরুতর অসুস্থ হওয়ায় তাদেরকে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে। অবশ্যই তাদের শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে বলে জানান।

পুলিশ সুপার আরও বলেন, এত ঝুঁকির মধ্যেও অপরাধ নিয়ন্ত্রণ ও লকডাউন বাস্তবায়নে আমরা দৃঢ় সংকল্পবদ্ধ। সদস্যদের মনোবল চাঙ্গা রাখতে এবং তাদের কোয়ারেন্টাইন/আইসোলেশন কেন্দ্রে উন্নত খাবার সরবরাহসহ নেওয়া হয়েছে নানা পদক্ষেপ।

তিনি জানান, আমাদের নিজস্ব সরকারি এ্যাম্বুলেন্সের পাশাপাশি শুধু করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের ব্যবহারের জন্য একটি উন্নতমানের এ্যাম্বুলেন্স ভাড়া করা হয়েছে। কক্সবাজারে কর্মরত উচ্চপদস্থ সরকারি কর্মকর্তাবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ বিশেষ করে সংসদ সদস্যবৃন্দ আমাদের সদস্যদের নিয়মিত খোঁজ খবর নিচ্ছেন।

পুলিশ সদস্যরা বেশি আক্রান্ত হওয়ায় আইন শৃংখলা পরিস্থিতির অবনতি ঘটতে পারে আশংকায় আমাদের চকরিয়া-পেকুয়ার সংসদ সদস্য সেখানে অতিরিক্ত ফোর্স মোতায়েনের অনুরোধ করেছেন। সেখানে আমরা অতিরিক্ত ফোর্স প্রেরণ করেছি। শত সমস্যার মধ্যেও দায়িত্ব পালনে তৎপর থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন জানান, বুধবার পর্যন্ত জনগণকে মানবিক সেবা দিতে গিয়ে কক্সবাজার জেলা পুলিশের ৬৯ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া জেলা পুলিশের সকল সদস্যের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন কামনা করেছেন ইকবাল হোসেন। সুত্র : মানব জমিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*