,

মাওঃ আব্দুল মান্নানের মৃত্যুতে বিএনপি মহাসচিবের শোকবার্তা

প্রেস বিজ্ঞপ্তি :কক্সবাজার জেলা বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য টেকনাফের প্রবীণ বিএনপিনেতা মৌলানা আব্দুল মান্নান গতকাল ১৩ জুন রাত ৮.৩৫ টায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

আজ ১৪ জুন সকাল ১১ ঘটিকায় উন্চিপ্রাং স্টেশন চত্তরে মরহুমের নামাজে জানাযার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

প্রবীণ এই বিএনপি নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।

এক শোকবার্তায় তিনি বলেন “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল মাওলানা আব্দুল মান্নান কক্সবাজার জেলাধীন টেকনাফ উপজেলা বিএনপিকে শক্তিশালী ও সুদৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্টিত করতে মনে প্রাণে কাজ করে গেছেন। তিনি এলাকাবাসীর নিকট ছিলেন একজন জনপ্রিয় নেতা। তাছাড়া বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ে প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি যে মনোবল ও সাহসীকতার পরিচয় দিয়েছেন তা স্থানীয় নেতাকর্মীদের সবসময় অনুপ্রাণিত করবে বলে আমি বিশ্বাস করি।
তার মৃত্যুতে আমি তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করছি। মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম মাওলানা আব্দুল মান্নানকে জান্নাত নসীব এবং শোকে মূহ্যমান পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*