,

টেকনাফ ব্লাড ডোনার’স সোসাইটি” পক্ষ থেকে টেকনাফবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

“মানবিক সংগঠন টেকনাফ ব্লাড ডোনার’স সোসাইটি” পক্ষ থেকে টেকনাফবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশও। তাই আপনাদের কাছে আমার বিনীত আহ্বান, নিজ নিজ ঘরে অবস্থান করুন। সংকটময় এ মুহূর্তে মসজিদে গিয়ে নিজ নিজ দূরত্ব বজায় রেখে ঈদুল ফিতরের নামাজ আদায় করে নিজ বাড়িতেই ফিরে আসুন । পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের হেফাজত করেন।

অত্র সংগঠনের সদস্যরা বলেন, আসুন সবাই মিলে আমরা নিজ নিজ দূরত্ব অবলম্বন করে ঈদুল ফিতরের পবিত্রতা রক্ষা করি এবং মহান আল্লাহ দরবারে সকলের সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করি।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মুসলিম উম্মাহর প্রতি আন্তরিক মোবারকবাদ জানিয়ে সদস্যরা বলেন, পবিত্র ঈদুল ফিতরের আনন্দময় মুহূর্তের সময় মহামারী থেকে নিজেকে সুরক্ষিত রেখে সকলের মাঝে উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা-দ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি, সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠা করার আহ্বান জানান।

অত্র সংগঠনের সদস্যরা সকলের প্রতি আহ্বান করেন বলেন আমাদের আশে পাশে যারা অসহায় হতদরিদ্র কর্মহীন মানুষ আছে আমরা যেন যে যার সামর্থ্য অনুযায়ী তাদের পাশে এগিয়ে আসি এবং পবিত্র ঈদের খুশি টা কে সবার মাঝে ছড়িয়ে দিই।

ঈদুল ফিতরের মধ্য দিয়ে করোনার করাল গ্রাস থেকে মুক্ত হয়ে সমাজ জীবনে শান্তি, স্বস্তি ও ইনসাফ ফিরে আসুক -এই হোক আমাদের প্রার্থনা। আমরা পবিত্র ঈদুল ফিতরে সকলের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি।

আসুন সবাই মিলে করি রক্তদান হাসবে রোগী বাঁচবে প্রাণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*