,

কর্ণফুলীতে মুজিববর্ষ ও বাবুর ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ

কর্ণফুলীতে মুজিববর্ষ ও বাবুর ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ 

মোহাম্মদ মনির, চট্টগ্রাম সংবাদদাতা :

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও  বর্ষীয়ান  রাজনীতিবিদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্ত সহচর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আনোয়ারা ও পশ্চিম পটিয়া তথা কর্ণফুলী উপজেলার সাবেক এমপি, বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রেসিডিয়াম সদস্য, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের আমৃত সভাপতি,চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী রাজনীতির অভিভাবক, কর্ণফুলী উপজেলার স্বপ্নদ্রষ্টা ,প্রয়াত নেতা আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবু এম.পি’র ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে গরিব অসহায়

মানুষের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ করেন সাবেক চরলক্ষ্যা ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আমজাদ হোসেন। শুক্রবার (২২মে) উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৫০০পরিবারের মাঝে এ ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

 

আমজাদ হোসেন বলেন, বর্তমানে করোনা ভাইরাসের প্রভাবে অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। বেশি দুর্ভোগে পরেছে নিন্ম আয়ের মানুষ। এর মধ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান ঈদুল ফিতর। তাই ঈদের দিন যাতে নিন্ম আয়ের মানুষগুলো তাদের পরিবার পরিজন নিয়ে ঈদ উদযাপন করতে পারে এজন্য আমার পক্ষ থেকে এই আয়োজন। তিনি আরো বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও বর্ষীয়ান  রাজনীতিবিদ, আনোয়ারা- কর্ণফুলীর অভিবাভক মরহুম  আখতারুজ জামান চৌধুরী বাবু মহোদয়ের ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে এ বিতরণ করেছি।

আরো বলেন, সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে নিম্ন আয়ের মানুষগুলো সহায়তা পাবে।

এসময় বিতরণে উপজেলার বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*