,

করোনায় রূপালী ব্যাংকের ডিজিএমের মৃত্যু

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) সহিদুল ইসলাম খান মারা গেছেন। রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তিনি ইন্তেকাল করেন। সহিদুল ইসলাম ব্যাংকের প্রধান কার্যালয়ের পরিকল্পনা ও গবেষণা বিভাগে কর্মরত ছিলেন। করোনায় আক্রান্ত হয়ে তিনি গত ৩০শে এপ্রিল কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি হন।
শুক্রবার রূপালী ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মো. এহতেশামুজ্জামান জানান, সহিদুল ইসলাম ব্যাং‌কের প্রধান কার্যালয়ের পরিকল্পনা ও গবেষণা বিভাগে কর্মরত ছি‌লেন। ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে তি‌নি গত ৩০ এ‌প্রিল কুয়েত মৈত্রী হাসপাতালে ভ‌র্তি হন। আজ‌কে সন্ধ্যা সা‌ড়ে ৭ টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের গোপালপুর। তি‌নি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের মেধাবী ছি‌লেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও একমেয়েকে রেখে গেছেন।
এ পর্যন্ত করোনায় আক্রান্ত হ‌য়ে মোট তিনজন ব্যাংকার মৃত্যু বরণ করে‌ছেন।

এর আগে দি সিটি ব্যাংকের আরও দুইজন মারা গেছেন। তা‌দের ম‌ধ্যে গত মঙ্গলবার (১২ই মে) রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু সাঈদ না‌মের এক কর্মকর্তা মারা যান। তিনি ব্যাংকের প্রধান কার্যালয়ে সেন্ট্রাল ক্লিয়ারিং বিভাগের অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসা‌বে কমর্রত ছি‌লেন। এর আগে ২৬ই এপ্রিল ব্যাংকটির মানবসম্পদ বিভাগে মুজতবা শাহরিয়ার নামের এক কর্মকর্তা মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মানবজমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*