,

ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওঃ আবুল হাসনাত আমিনীকে মাওঃ রাহামত উল্লাহর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন

ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওঃ আবুল হাসনাত আমিনীকে মাওঃ রাহামত উল্লাহর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন

ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওঃ মুফতি আবুল হাসনাত আমিনীকে ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনোনীত করায় প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন টেকনাফ উপজেলার, সাবরাং বাহারছড়া রশিদিয়া ফয়জুল উলুম মাদরাসার মুহতামিম মাওঃ রাহামত উল্লাহ।

অভিনন্দন বার্তায় মাওঃ রাহামত উল্লাহ বলেন, ইসলামী ঐক্যজোট শুধু বাংলাদেশ নয় বরং বিশ্ব ইসলামী আন্দোলনের ইতিহাসের এক গুরুত্বপুর্ন নাম।

শত প্রতিকূলতার মাঝেও সর্বোচ্চ ত্যাগ স্বীকারের মাধ্যমে দেশে ইসলামী হুকুমত বাস্তবায়নে ইসলামী রাষ্ট্র গঠনের লক্ষ্যে  নিয়মতান্ত্রিকভাবে  ইসলামের মর্যাদা, দেশ ও জনগণের অধিকার সমুন্নত রাখতে আপোষহীনতা, জাতিকে সৎ ও আদর্শিক নেতৃত্ব উপহার এবং জনকল্যাণে নিবেদিত, দেশ ও ইসলাম প্রিয় জনগণের প্রিয় রাজনৈতিক প্লাটফরমে  ইসলামী ঐক্যজোট বিশ্বজুড়ে সমাদৃত হয়েছে।

বর্তমান প্রেক্ষাপটে দেশের অন্যতম রাজনৈতিক দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনোয়ন অতি গুরুত্বপূর্ণ বিষয়।

তিনি আরো বলেন, মাওঃ মুফতি আবুল হাসনাত আমিনী দেশের প্রত্যাশিত নেতৃত্ব গুনাবলি সম্পন্ন ও পরীক্ষিত ব্যক্তিত্ব।  তিনি ইসলাম বিরোধী অপশক্তির বিরুদ্ধে ও গণতান্ত্রিক আন্দোলনে বিভিন্ন সময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

অন্যদিকে তিনি চিকিৎসা সেবা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন, এতিমখানা, মসজিদ, দাতব্য চিকিৎসালয়, ক্লাব, সেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে জনগণের মাঝে থেকে মানুষের সেবা করেছেন।

 সুতরাং আমি প্রত্যাশা করি তার নেতৃত্বে গণমানুষের মুক্তির ঠিকানা ইসলামী ঐক্যজোটের লক্ষ্যপানে এগিয়ে যাবে। জনগণের প্রত্যাশা পূরণে পথচলা আরো বেগবান হবে।  ইসলামী ঐক্যজোটের র প্রত্যাশিত পথ চলায় পাশে থাকবে ইনশাআল্লাহ।

আমি তাঁর সুস্থ্যতা এবং ইহকালীন ও পরকালীন সাফল্য কামনা করছি।

শুভেচ্ছান্তে

মাওঃ রাহামত উল্লাহ
সাবরাং বাহারছড়া রশিদিয়া ফয়জুল উলুম মাদরাসা
টেকনাফ, কক্সবাজার।

বিজ্ঞপ্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*