,

কর্ণফুলীতে দুঃস্থ মানুষের পাশে দক্ষিন জেলা ছাত্রলীগ

 

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি ::

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা মেনে ঘরবন্দী হয়ে পড়েছেন নিন্ম আয়ের মানুষ। এ দুর্দিনে কর্ণফুলী উপজেলায় দুঃস্থ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ।

বুধবার বিকালে উপজেলার ক্রসিং এলাকার কয়েকটি ওয়ার্ডে শতাধিক পরিবারের মাঝে দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবু তাহেরের ব্যবস্থাপনায় ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ মুছার নেতৃত্বে চাল, ডাল, তেল আলু ও পেয়াজসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য বিতরণ করেন। একই সাথে জনগণকে সচতেন করে প্রয়োজন ব্যতীত ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দেন।

ছাত্রলীগ নেতারা বলেন, করোনা ভাইরাসের কারণে মানুষ ঘর থেকে বের হতে পারে না। এতে নিন্ম আয়ের লোকজন পরিবার পরিজন নিয়ে বিপাকে আছে। তাই এ মহামারীর সময় সচেতন মানুষ হিসেবে বরাবরের মতোই জনগণের পাশে দাঁড়িয়েছে দক্ষিণ জেলা ছাত্রলীগ।

দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবু তাহের জানায়, ‘অসহায় প্রতিবেশীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আশাকরি সমাজের বিত্তশালী ও জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতারা যার যার সাধ্য অনুযায়ী এ দুর্দিনে দরিদ্রদের পাশে থাকবে।’ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তাদের এ কর্মসূচি অব্যাহত থাকলে বলেও জানান তিনি।

এছাড়াও সামাজিক দূরত্ব বজায় রেখে কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন সাজিদ, যুগ্ন আহবায়ক সোহেল আজাদ, কামাল উদ্দিন, গিয়াস উদ্দিন, আব্দুলাহ আল নোমান, কফিল উদ্দিন, সদস্য ফয়সাল আহমদ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*