,

ঘরবন্দী অসহায় পরিবারের খোঁজনিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ- সভাপতি মাসুদ ও তথ্য গবেষণা সম্পাদক সুমি

মোহাম্মদ মনির,কর্ণফুলী( চট্টগ্রাম) সংবাদদাতা।।

নভেল করোনাভাইরাস সঙ্কটে চট্টগ্রাম দক্ষিণ জেলার অন্তর্গত বোয়ালখালী উপজেলার অসহায় খেটে খাওয়া মানুষদের মধ্যে খাদ্য বিতরণ করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ। বুধবার দুপুরে চট্টগ্রাম দক্ষিণ জেলার ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ খালেদ মাসুদ এবং তথ্য ও গবেষনা সম্পাদক রাইসা তাসনিম সুমির নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকায় প্রায় ১০০ টি অসহায় পরিবারের মধ্যে চাল-ডাল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করা হয়।এ সময় তাদের সাথে বিভিন্ন বোয়ালখালী উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি খালেদ মাসুদ বলেন “বাংলাদেশে ভয়াবহ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের ভাইয়ের নেতৃত্বে আমরা মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছি। বর্তমানে দিনমজুর মানুষরা কর্মহীন হয়ে পড়ায় তারা খাদ্য সংকটে আছে। তাই আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে গরিব অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাঁড়ানোর এটা আমাদের ক্ষুদ্র প্রয়াস”।

এ প্রসঙ্গে জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক রাইসা তাসনিম সুমি বলেন “এ ভাইরাসকে প্রতিহত করার জন্য আমাদের সকলে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। মরণঘাতী ভাইরাসের প্রতি আতংকিত না হয়ে সচেতনতা গড়ে তুলি। নিয়মিত সাবান পানি দিয়ে হাত ধুই এবং খালি হাতে চোখে, নাকে, মুখে হাত না দেই। “একই সাথে সরকারের দেয়া সময় সীমার মধ্যে সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন।

উল্লেখ্য চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের এর ব্যবস্থাপনায় জেলা ছাত্রলীগের পক্ষ থেকে দক্ষিণ চট্টগ্রামের অন্তর্গত আটটি উপজেলার প্রায় ৮০০ টি পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে দক্ষিণ জেলা ছাত্রলীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*