,

কর্ণফুলীতে হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের ফল উপহার

মোহাম্মদ মনির,কর্ণফুলী( চট্টগ্রাম)  প্রতিনিধি:

বিশ্বজুড়ে মহামারী আকার ধারণ করেছে নভেল করোনাভাইরাস ডিজিজ বা কভিড-১৯। এ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বিশেষ করে প্রবাসীদেরকে ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে বলেছে সরকার।বিভিন্ন দেশ হতে কর্ণফুলীতে আসা যেসব প্রবাসী হোম কোয়ারেন্টাইন মেনে চলছেন তাদের ঘরে ঘরে উপহার পাঠাচ্ছেন চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি) কমিশনারের পক্ষ থেকে কর্ণফুলী থানা পুলিশ। উপজেলার হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের জন্য শুভেচ্ছা স্মারক হিসেবে পাঠানো হচ্ছে ফলভর্তি ঝুড়ি।সোমবার (২৩ মার্চ) সকাল থেকে উপজেলার বিভিন্ন গ্রামের প্রবাসীর বাসায় ফলভর্তি এসব ঝুড়ি পাঠানো হয়েছে।

জানতে চাইলে কর্ণফুলী জোনের সহকারী কমিশনার (এসি) ইয়াসির আরাফাত সজীব বলেন,আমরা জানি আপনারা দেশের সম্পদ। দেশ ও জাতির এ ক্রান্তিলগ্নে আমরা আপনাদের দিকে তাকিয়ে। আপনারা যে যে দেশের প্রবাসী সে সে দেশে থাকলে যেরূপ নিয়ম মেনে চলতেন ঠিক সেরূপ নিয়ম মেনে চলুন। দয়াকরে আমাদেরকে কঠোর হতে বাধ্য করবেন না।

আরো বলেন, কর্ণফুলী থানাধীন যেসকল প্রবাসী হোম কোয়ারেন্টাইন এ আছেন তাদের উৎসাহ প্রদান এবং মনোবল অটুট রাখার নিমিত্ত আমাদের এই ক্ষুদ্র প্রয়াস-মাননীয় পুলিশ কমিশনার( সিএমপি) মহোদয়ের ফল শুভেচ্ছা।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঈসমাইল হোসেন, ‘প্রবাসীরা আমাদেরই ভাই-বন্ধু। তারা এই দেশের নাগরিক। করোনাভাইরাসের কারণে তারা দেশে এসে কোনো অপরাধ করেননি। করোনাভাইরাস যেন না ছড়ায়, পরিবার- পরিজনের স্বার্থে, দেশের স্বার্থে ১৪টা দিন বিশেষভাবে অবস্থান করে অতটুকু নিশ্চিত করছেন তারা। তাদের উৎসাহ দেয়ার জন্যই এ উপহার। হোম
কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের ফল
নিয়ে দেখতে যাওয়ার অর্থ হলো আমরা
তাদের সাথেই আছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*