,

দেশে এখন বিচার বিহীন শাসন ব্যবস্থা এবং উন্নয়নের নামে চাঁদাবাজি চলছে- টেকনাফ বিএনপির নির্বাহী কমিটির সভায় বক্তারা

আমান উল্লাহ কবির, টেকনাফ ::

টেকনাফ উপজেলা বিএনপির নির্বাহী কমিটির-সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ মার্চ) বেলা ১১ টায় টেকনাফ বাস স্টেশন নিউ গার্ডেন মিলনায়তনে নব-গঠিত টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এড: হাসান সিদ্দিকীর সভাপতিত্বে সাধারণ স¤পাদক শাহদাত হোসেন ও যুগ্ম সম্পাদক মোঃ আলীর যৌথ পরিচালনায় টেকনাফ উপজেলা বিএনপির নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, দেশে এখন বিচার বিহীন শাসন ব্যবস্থা এবং উন্নয়নের নামে চাঁদাবাজি চলছে। মানুষ নিরাপদে ঘরে থাকতে পারছেনা। খুন, ঘুম, হত্যা ও ধর্ষনের পাশাপাশি গুজবের দেশে পরিণত হয়েছে। মুজিব বর্ষ নামে চলছে মহা লুটপাট ও অনিয়ম। কয়েক দূর্নীতিবাজদের আটক করলেও কতিপয় এমপি, মন্ত্রীরা এখনো বহাল তবিয়তে রয়েছে। আওয়ামীলীগের বড় বড় নেতাদের বাড়ীতে এক একটি বড় টাকার ব্যাংক। অথচ তাদের দূর্নীতি আওয়ামী সরকারের চোখে পড়ে না।
জনগনের আপোষহীন নেত্রীকে অহেতুক বাকশাল আওয়ামীলীগ সরকার বন্ধী করে রেখেছে। খালেদা জিয়াকে ভয় পায় বলে মামলায় জামিন বা খালাস পেলেও ভিন্ন মামলায় দেখিয়ে আটকে রেখেছে। জনগনই অহিংস আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে জেল থেকে বের করবে। এজন্য বিএনপি ঘরনার সকল নেতাকর্মীকে ভেদাবেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কেন্দ্র ঘোষিত আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে। বক্তারা আরো বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্ত। সরকার মুজিবর্ষ ঘোষনা দিয়ে আনন্দে মাতোয়ারা। জনগনের খেয়াল তাদের নেই। তাই এই সরকার সবদিক দিয়ে বেশামাল হয়ে পড়েছে। এ থেকে পরিত্রানের জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও গনতন্ত্র পুনঃ উদ্ধারের সংগ্রামকে ত্বরান্বিত করতে জাতীয়তাবাদী সকল নেতাকর্মী ও সমর্থকদের এক যোগে কাজ করতে হবে। উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- কেদ্রীয় বিএনপির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সাংসদ লুৎফর রহমান কাজল। প্রধান আলোচক ছিলেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সাংসদ এটিএম নুরুল বশর চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা বিএনপি সাধারণ স¤পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি রফিকুল হুদা চৌধুরী, দফতর স¤পাদক ইউসূফ বদরী, সহ-সাংগঠনিক স¤পাদক রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক স¤পাদক এম মোক্তার আহমদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ স¤পাদক আক্তার হোসেন বাবলুসহ উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
সভায় দলে দলে বিভিন্ন প্লে-কার্ড হাতে খালেদা জিয়ার মুক্তি চেয়ে শত শত নেতা কর্মীরা অংশ গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*