,

মানবজমিন প্রধান সম্পাদকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে শ্রীপুরে মানববন্ধন

ডেস্ক নিউজ ::

দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও প্রতিবেদক আল আমিনসহ ৩২ জনের বিরুদ্ধে মানহানি মামলা প্রত্যাহারের দাবিতে গাজীপুরের শ্রীপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে শ্রীপুর মডেল থানার প্রধান ফটকের সামনে ‘শ্রীপুরের সর্বস্তরের গণমাধ্যমকর্মী ও সুধী সমাজ’-এর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এশিয়ান টেলিভিশনের গাজীপুর প্রতিনিধি আরিফ খান আবিরের সঞ্চালনায় ও মানবজমিনের শ্রীপুর প্রতিনিধি এনামুল হক আকন্দের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, ডেইলী স্টারের জেলা প্রতিনিধি আবুবক্কর সিদ্দিক আকন্দ সোহেল, দৈনিক দিনকালের বশির আহমেদ কাজল, বাংলাদেশ প্রতিদিনের মাহাবুব আকন্দ, নবরাজের জামাল উদ্দিন, দেশকালের রাতুল মন্ডল, ভোরের দর্পনের এমদাদুল হক, আমার সময়ের আলফা সরকার, স্বদেশ প্রতিদিনের আবদুল আজিজ প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী দেশের অনুসন্ধানী সাংবাদিকতার প্রতীক। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মানহানি মামলা করায় আজ সাংবাদিক সমাজ ক্ষুব্ধ। অবিলম্বে এই মিথ্যা মানহানি মামলা প্রত্যাহারের দাবি জানাই। নয়তো সাংবাদিক সমাজ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*