,

‘টেকনাফে চিহ্নীত মাদককারবারির গায়ে পুলিশের পোশাক!’ শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ২৫ ও ২৬ জানুয়ারি বিভিন্ন পত্রিকা ও অনলাইনে ‘টেকনাফে চিহ্নীত মাদককারবারির গায়ে পুলিশের পোশাক!’ শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদখানা আমার দৃষ্টিগোচর হয়েছে।
প্রকাশিত সংবাদটি মিথ্যা, মনগড়া, বানোয়াট ও ভিত্তিহীন। একটি কুচক্রীমহল আমাদের বিরুদ্ধে মিথ্যা তথ্য সরবরাহ করে সমাজে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। প্রকৃত পক্ষে আমার ভাই নুর মোহাম্মদ বছর দূ’য়েক ধরে বিদেশে অবস্থান করছেন। হঠাৎ করে পুলিশের পোশাক পরিহিত আমার ভাইয়ের একটি ছবি ব্যবহার করে সংবাদ প্রকাশ করায় আমি নিজেও বিব্রত। এ ছবিটি কখন, কে কিভাবে ধারন করিয়েছে আমারও জানা নেই। ছবিটি এডিটিং করা কিনা তাও জানিনা। মুলতঃ আমার ভাই টেকনাফ সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক পদে দায়িত্বে ছিলেন। আমিও ছাত্র জীবনে টেকনাফ উপজেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র সম্পাদক পদে দায়িত্ব পালন শেষে বর্তমানেও যুবলীগের রাজনীতির সাথে দীর্ঘ বছর ধরে জড়িত থেকে টেকনাফ সদর যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দায়িত্ব পালন করছি। এছাড়াও মাদকের বিরুদ্ধে বিভিন্ন কর্মসূচীতে সক্রিয় ভাবে অংশ গ্রহন করায় একটি চক্র আমি এবং আমার পরিবারের সদস্যদের রিরুদ্ধে বিভ্রান্তি ছড়াতে উঠে পড়ে লেগেছে। এই চক্রটি
আমার বিরুদ্ধে নিজেদের স্বার্থ হাসিল করতে মিথ্যা তথ্য সরবরাহ করে আমাদের ক্লিন ইমেজকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য এধরনের মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করিয়েছেন। এছাড়া আমাকেও পুলিশের ফোর্স তকমা দিয়ে আমার ছত্রছায়ায় বড় ভাই নুর মোহাম্মদ বিভিন্ন অপকর্ম করে যাচ্ছেন বলেও সংবাদে উল্লেখ করিয়েছেন। অথচ তিনি দীর্ঘ দুই বছরের অধিক বিদেশে অবস্থান করছেন। এমন ডাহা মিথ্যা অপবাদ আসলে কার স্বার্থে?
তাই সংশ্লিষ্টদের উক্ত শিরোনামে প্রকাশিত সংবাদে বিভ্রান্তি না হওয়ার অনুরোধ জানাচ্ছি এবং উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারি-

দেলোয়ার,
পিতা- খ্ইুল্লা মিয়া,
উত্তর লম্বরী, টেকনাফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*