,

তদন্ত কেন্দ্রের নতুন আইসি লিয়াকত আলী

বাহার ছড়া প্রতিনিধি :

দীর্ঘদিন দায়িত্ব পালন করে বাহার ছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেনের পদন্নোতি হয়ে ওসি তদন্ত হিসাবে কুতুবদিয়া থানায় চলে গেছেন। নতুন পুলিশ পরিদর্শক হিসাবে লিয়াকত আলী বাহার ছড়া তদন্ত কেন্দ্রে যোগদান করছেন।

জানা যায়,গত ২০ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে বিদায় নিয়ে কুতুবদিয়া চলে যাওয়ার আগে নতুন পরিদর্শককে অফিসালি দায়িত্ব বুঝিয়ে দেন।তিনি (আনোয়ার) দীর্ঘ সময় দায়িত্বে থাকা অবস্থায় বাহার ছড়া থেকে কিছুটা হলেও মাদক নির্মূলে অগ্রনী ভূমিকা পালন করেছেন।

মাদক নির্মূল করার জন্য ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে মাদক নির্মূল ও প্রতিরোধ কমিটি গঠন করে গেছেন তিনি।তাছাড়া মালয়েশিয়া মানব পাচার রোধে যথেষ্ট সচেতনভাবে কাজ করে গেছেন। ভূমি দস্যুদের হাত থেকে অসংখ্য অসহায় গরীব মানুষদের ঘরবাড়ি বাঁচাতে সহযোগিতা করেছেন। এলাকার অসংখ্য মানুষ তাকে সম্মানের সহিত ফুলের শুভেচ্ছা জ্ঞাপন করে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনাঅনুষ্ঠান করে বিদায় জানিয়েছেন।এদিকে পুলিশ পরিদর্শক লিয়াকত আলী চট্টগ্রাম এনকাউন্টার ইউনিট থেকে সরাসরি বাহার ছড়া তদন্ত কেন্দ্রে যোগদান করেন।বিদায়ী পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন বাহার ছড়া তদন্ত কেন্দ্রের আগে দেশের বিভিন্ন থানা,ফাঁড়িতে দায়িত্ব পালন করেছেন। অবশেষে তদন্ত ওসি হিসেবে কুতুবদিয়া থানায় দায়িত্ব পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*