,

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের প্রাথমিক দল ঘোষণা পাকিস্তানের

ডেস্ক নিউজ ::

পাকিস্তানে এখনো টি-টোয়েন্টি সিরিজ খেলতে যায়নি বাংলাদেশ দল। তার আগেই টেস্ট সিরিজের জন্য ১৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। লাহোরে আজ থেকে অনুশীলনেও নেমে পড়েছে টেস্ট স্কোয়াডের ক্রিকেটাররা। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ঘোষিত স্কোয়াডের মাত্র ৩ ক্রিকেটার ডাক পেয়েছেন টেস্টের প্রাথমিক দলে। তারা হলেন: বাবর আজম, শাহীন শাহ আফ্রিদি ও মোহাম্মদ রিজওয়ান।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে এই তিনজন টেস্ট দলে যোগ দেবেন।
প্রাথমিক দলে ডাক পেয়েছেন সর্বশেষ শ্রীলঙ্কা সফরে না থাকা ফাহিম আশরাফ, মুসা খান ও বিলাল আসিফ।

পাকিস্তানের প্রাথমিক টেস্ট স্কোয়াড
আজহার আলী (অধিনায়ক), আবিদ আলী, আসাদ শফিক, বাবর আজম, বিলাল আসিফ, ফাওয়াদ আলম, ফাহিম আশরাফ, হারিস সোহেল, ইমাম উল হক, ইমরান খান, কাশিফ ভাট্টি, মোহম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মুসা খান, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, ইয়াসির শাহ ও উসমান খান শিনওয়ারি।

আগামী ২২ জানুয়ারি পাকিস্তানের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল। বাংলাদেশ তিন ধাপে পাকিস্তান সফর করবে। প্রথমে ২৪ থেকে ২৭শে জানুয়ারি খেলবে তিন টি-টোয়েন্টি।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে হবে টি-টোয়েন্টি ম্যাচগুলো। তিনটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। দ্বিতীয় ধাপে ৭-১১ই ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট এবং তৃতীয় ও শেষ ধাপে ৩রা এপ্রিল করাচিতে হবে একমাত্র ওয়ানডে। দু’দিন পর রাওয়ালপিন্ডিতেই দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে টাইগাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*