,

টেকনাফে ছুরিকাঘাতে স্কুল ছাত্র নিহত

টেকনাফ প্রতিনিধি ::

টেকনাফে তুচ্ছ ঘটনার জেরধরে ছুরিকাঘাত ৮ম শ্রেণীতে পড়–য়া এক ছাত্র নিহত হয়েছে।
সে হোয়াইক্যং মনিরঘোনার ছৈয়দ মিয়া প্রকাশ চাইন্দার ছেলে এবং হোয়াইক্যং আলহাজ¦ আলী-আছিয়া বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র জসিম উদ্দিন (১৬)।
১১ জানুয়ারী শনিবার দিনগত রাত ১১টারদিকে কক্সবাজার হতে চমেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু ঘটে।
স্থানীয় সুত্র জানায়, গত ১০ জানুয়ারী শুক্রবার বিকাল ৪টার দিকে হোয়াইক্যং আমতলী ঘোনার বখতার আহমদের পুত্র খাইরুল বশর (১৭) মাঠে খেলা চলাকালীন সময়ে ৩/৪ জন শিশুকে মারধর করে। যা নিয়ে এলাকায় হৈ চৈ ও উত্তেজনার সৃষ্টি হয়। পরদিন শনিবার বিকালে নিহত জসিম উদ্দিন একই সময়ে খাইরুল বশরকে সামনে পেয়ে ওই তুচ্ছ বিষয় নিয়ে শিশুদের এই ধরনের মারধর করা ঠিক হয়নি বলে জানালে তখন খাইরুল বশর রেগে ‘তোকেও মারলে কি হইছে’ বলে উপযুপুরি ছুরিকাঘাত করলে সে রক্তাক্ত ও মুমুর্ষ হয়ে ঘটনাস্থলে ঢলে পড়ে। বিষয়টি স্বজনরা হোয়াইক্যং পুলিশ ফাঁড়িকে অবহিত করে দ্রুত চিকিৎসার জন্য পাশর্^বর্তী এনজিও হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় চমেক হাসপাতালে নেওয়ার পথেই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।
হোয়াইক্যং আলহাজ¦ আলী-আছিয়া স্কুলের প্রধান শিক্ষক মোস্তফা কামাল চৌধুরী মুসা বলেন, নৃশংসভাবে স্কুল ছাত্র খুনের সুবিচার কামনা করে অবিলম্বে ঘাতককে আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।
এদিকে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি আরিফুল ইসলাম জানান, খেলাকে কেন্দ্র করে এই ঘটনার সুত্রপাত এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ঘাতককে আটকের তৎপরতা চালিয়ে যাচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*