,

টেকনাফ পাইলট হাইস্কুল পরিচালনা কমিটির নির্বাচনে প্রার্থী আবদুল্লাহ’র দোয়া কামনা

বার্তা পরিবেশক :

আসন্ন ১ ডিসেম্বর অনুষ্ঠিতব্য  টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচনে টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিশিষ্ট গরু ব্যবসায়ী আবু সৈয়দ মেম্বারের বড় ছেলে মোহাম্মদ আবদুল্লাহ্ (বর্তমান নির্বাচিত দাতা সদস্য) দাতা সদস্য পদে প্রতিদ্বন্ধিতা করছেন। তার ব্যালট_নং_০২। তিনি আপনাদের মূল্যবান ভোট প্রার্থনা করেছেন। তিনি বর্তমানেও নির্বাচিত দাতা সদস্য হিসেবে সার্বিক দায়িত্ব পালন করে যাচ্ছেন। আগামী ১ ডিসেম্বর পুনরায় বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন ও শিক্ষার গুনগত মান বজায় রাখতে বিদ্যালয়ের সকল দাতা সদস্য ও সকলের দোয়া প্রত্যাশা করেছেন।

এক সংক্ষিপ্ত বক্তব্যে মোঃ আবদুল্লাহ জানান, বিদ্যালয়টির সার্বিক চিত্র আরো গ্রহণযোগ্য করে তুলতে অবদান রাখতে নির্বাচনে অংশ নিয়েছেন। বিদ্যালয়ের প্রিয় সদস্য অভিভাবকবৃন্দ তাদের সুচিন্তিত মতামত প্রদানের মাধ্যমে তাকে নির্বাচিত করলে সকলের মতামত, পরিকল্পনা ও নিজের মেধা দিয়েই বিদ্যালয়ের উন্নয়নে কৃতিত্বের স্বাক্ষর রাখার আশা ব্যক্ত করেন।

তিনি টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে দাতা সদস্য পদে ভোটারদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য ভোটারদের প্রতি উদাত্ত আহবান জানান।

প্রত্যাশায়ঃ-
মোহাম্মদ আবদুল্লাহ্
দাতা সদস্য পদপ্রার্থী
#ব্যালট_নং_০২
টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*