,

তবে কি ভারত সফরে যাচ্ছেন না সাকিব!

স্পোর্ট ডেস্ক :

দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্রিকেটারদের ধর্মঘট হয়েছিল তারই নেতৃত্বে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে সমঝোতার পর ক্রিকেটাররা মাঠে ফিরেছেন। মাঝে আবার বিসিবিকে না জানিয়ে একিট টেলিকম কোম্পানির সঙ্গে চুক্তি করেছেন সাকিব। এনিয়ে সাকিবের ওর বেজায় নাখোশ ক্রিকেট বোর্ড। জাতীয় ক্রিকেট লীগ (এনসিএল) এবং ভারত সফর সামনে রেখে প্রস্তুতি ক্যাম্প চলছে। কিন্তু সাকিবকে এখনো মাঠে দেখা যায়নি। প্রস্তুতি ম্যাচও হচ্ছে।

সাকিব কেন মিস করবেন ভারত সফর? বিসিবি কি কোনো কারণে তাকে শাস্তি দিচ্ছে? আন্দোলন থেমে যাওয়ার পরই অন্য একটি কারণে আলোচনায় আসেন সাকিব। বিসিবির দাবি করে, তাদের চুক্তির ধারা ভঙ্গ করেছেন এই অলরাউন্ডার। বোর্ডের কাছ থেকে অনাপত্তিপত্র না নিয়েই দেশের টেলিকম কোম্পানি গ্রামীণফোনের দূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব। এ নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গত ২৬শে অক্টোবর সংবাদ সম্মেলনে বলেছিলেন, ‘আমাদের আইন অনুয়ায়ী সাকিব এমন চুক্তি কোনোভাবেই করতে পারে না, করার কথাও না।

এটি টেলিকম কোম্পানি জানে, আবার প্লেয়ারও জানে। ওদের সঙ্গে আমাদের চুক্তিও হয়েছে সেই ভাবেই। তবে সাকিব কেন এটি করলো তার জন্য আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে হবে। সে জন্যই ওকে চিঠি দেয়ার বিষয়টি ঠিক করেছি। আবারো বলতে চাই, এমন চুক্তি সে কোনোভাবেই করতে পারে না। এটি সম্পূর্ণ বেআইনি।’ এরিমধ্যে সাকিবকে কারন দর্শানোর চিঠি দিয়েছে বিসিবি। সাকিবও চিঠির জবাব দেয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানাগেছে। এই চিঠি চালালির মাঝে সাকিবের অনুপস্থিও নানা প্রশ্নের জন্ম দিচ্ছে। তবে কি সাকিবকে শাস্তি দিয়েই দিয়েছে বিসিবি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*