,

সালমান শাহ জন্মোৎসবে প্রধান অতিথি পলক, উদ্বোধক শাকিব

বিনোদন ডেস্ক ::

সালমান শাহ নামটি নব্বই দশকের বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল ইতিহাসের নাম। ১৯ সেপ্টেম্বর এই নায়কের ৪৮তম জন্মদিন। এ উপলক্ষে ঢুলি কমিউনিকেশনস আয়োজন করতে যাচ্ছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’।

ঐহিত্যবাহী মধুমিতা প্রেক্ষাগৃহে ২০ থেকে ২৬ সেপ্টেম্বর সাত দিনব্যাপী চলবে এ উৎসব। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো আয়োজনে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। উৎসবের উদ্বোধন করবেন চিত্রনায়ক শাকিব খান। ঢুলি কমিউনিকেশনসের পক্ষ থেকে আজ মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রতিষ্ঠানটি জানায়, উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফালগুনী হামিদ, গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান এবং সৌন্দর্যবিদ ফারজানা মুন্নী প্রমুখ।

মধুমিতা প্রেক্ষাগৃহে নন্দিত নায়ক সালমান শাহ অভিনীত ছয়টি ছবি প্রদর্শিত হবে। দৈনিক তিনটি করে শো চালানো হবে বলে জানিয়েছেন হল মালিক ইফতেখার উদ্দিন নওশাদ।

উৎসবে বাছাই করা ছবিগুলো হলো- কেয়ামত থেকে কেয়ামত, তোমাকে চাই, মায়ের অধিকার, চাওয়া থেকে পাওয়া, স্বপ্নের পৃথিবী, অন্তরে অন্তরে ও সত্যের মৃত্যু নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*