,

টেকনাফে সাংবাদিক জসিম উদ্দিন টিপুর পিতার ইন্তেকাল : টেসাস’র শোক

বার্তা পরিবেশক :

টেকনাফে কর্মরত সাংবাদিক জসিম উদ্দিন টিপুর পিতা হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।(ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকাল ২টায় স্থানীয় কবরস্থানে জানাজা শেষে দাফন করা হবে।
জানা যায়, ৪ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টারদিকে উপজেলার হ্নীলা রঙ্গিখালীস্থ নিজ বাস ভবনে মরহুম শফিকুর রহমানের প্রথম পুত্র ও দৈনিক ইত্তেফাকের টেকনাফ প্রতিনিধি জসিম উদ্দিন টিপুর পিতা হাজী শওকত আলী (৬০) হৃদরোগে আক্রান্ত হয়। তাঁকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পূর্বেই  মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ২ স্ত্রী, ৪ ছেলে ও ৩ মেয়ে, জামাই, ভাই-বোন, নাত-নাতিনী, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহীসহ শুভাকাংখী রেখে গেছেন।

৫ সেপ্টেম্বর বাদে জোহর রঙ্গিখালী গোরস্থানে নামাজে শেষে দাফন করা হবে বলে পারিবারিক সুত্র নিশ্চিত করেছেন।

এই প্রবীণ মুরুব্বী ও সাংবাদিক জসিম উদ্দিন টিপুর পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন হ্নীলা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, টেকনাফ সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা মমতাজুল ইসলাম মনু, উপদেষ্টা আলহাজ¦ মুহাম্মদ তাহের নঈম, মোঃ ইউছুপ, সভাপতি মুহাম্মদ ছলাহ উদ্দিন, সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ, সহসাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর আলম, দপ্তর ও প্রচার সম্পাদক হেলাল উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নুরতাজুল মোস্তফা শাহীন শাহ, সহসাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাদ্দাম হোসাইন, প্রকাশনা সম্পাদক আমান উল্লাহ কবির, সহ প্রকাশনা সম্পাদক এটিএন ফায়সাল, সদস্য ছৈয়দুল আমিন চৌধুরী প্রিম, কর্মরত সংবাদকর্মী নুরুল হোছাইন ভূট্টো, মোঃ নুর কামাল, ফরিদুল আলম প্রমুখ। বিবৃতিদাতাগণ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত শান্তি কামনা করেন।

মতামত...