,

হ্নীলা ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী’র শপথ গ্রহন

নিজস্ব প্রতিনিধি ::

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী এবং কৈয়ারবিল শাপলাপুর ও সাবরাং ইউনিয়ন পরিষদের ৩ জন মেম্বার সহ মোট ৬ জন নব নির্বাচিত জনপ্রতিনিধি শপথ গ্রহন করেছেন।

এছাড়া কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.ন.ম শহীদ উদ্দীন চৌধুরী ছোটন শপথ গ্রহন করেছেন।
মঙ্গলবার ৩ সেপ্টেম্বর কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। অনুষ্ঠানে নবনির্মিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের জনসেবা নিশ্চিত করা এবং নিজ নিজ এলাকার স্বাস্থ্যসেবা, শিক্ষা, কৃষি, আইনশৃঙ্খলা রক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের পরামর্শ দিয়ে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন নবনির্বাচিত সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন-নির্বাচিত প্রতিনিধিদের জনগণের নিকট দায়বদ্ধতা বেশী। তাই তাদের দায়িত্ব পালনের বিষয়ে তাদের সবসময় সচেতন থাকতে হবে। পরে জনপ্রতিনিধিরা ফুল দিয়ে জেলা প্রশাসক ও অন্যান্যদের শুভেচ্ছা জানান। শপথ গ্রহন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক শ্রাবস্তী রায়, জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

মতামত...