,

সাবরাংয়ে মাদকের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত

আমান উল্লাহ কবির॥

কক্সবাজারের টেকনাফে মাদকের বিরুদ্ধে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২ সেপ্টেম্বর সোমবার বিকাল ৩ টায় সাবরাং কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে সাবরাং স্টেশনের প্রধান সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ শফিক মিয়া, টেকনাফ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেন, টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি নুরুল হুদা, সাবরাং ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মির আহমদ, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্না প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সমগ্র টেকনাফবাসী মাদকের দূর্নাম বয়ে বেড়াচ্ছে। এর থেকে উত্তোরণে সকলকে ঐক্যবদ্ধ ভুমিকা রাখতে হবে। বর্তমানে টেকনাফের মাদক প্রায় সত্তর-আশি ভাগ নির্মুল হয়েছে। এধারা অব্যাহত রাখতে হবে। টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় তীব্র সমালোচনা করে বলেন, একটি মাদক সিন্ডিকেট সক্রিয় হয়ে উঠেছে। মাদক ব্যবসায়ীর ঘরে ঘরে হানা দেয়ায় মাদক কারবারিরা মোটা অংকের বিনিময়ে ওসি’র পিছু লেগেছে। এমন ওসি টেকনাফ না আসলে আজ টেকনাফে মাদকের আরো ভয়াবহ রূপ ধারন করতো। ওসি’র ধারাবাহিক অভিযানের ফলে অনেক কারবারি পালিয়েছে এবং বিদেশে অবস্থান করেছে। সেখান থেকে তারা ষড়যন্ত্র শুরু করছে।
ঘন্টাব্যাপী মানববন্ধনে সাবরাংয়ের সর্বস্তরের ব্যবসায়ী, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্ধ, স্কুলের শিক্ষার্থী ব্যানার ও পেস্টুন নিয়ে অংশ গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*