,

জন্মদিনের কেকের দাম চার লক্ষ টাকা

বিনোদন ডেস্ক :

জন্মদিনের কেকের দাম চার লক্ষ টাকা

একটা জন্মদিনের কেকের দাম কতো হতে পারে! ২০ হাজার ৫০ হাজার কিংবা আরও কিছু বেশি।, না এর ধারে কাছেও না একটি জন্মদিনের কেকের দাম প্রায় চার লক্ষ টাকা। সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে সেই কেকে ছবি। এতো দামি কেক কার জন্মদিনের জন্য? এই প্রশ্ন আসতেই পারে! প্রশ্নের উত্তরও মিলে যাবে। সম্প্রতি প্রিয়াঙ্কার জন্মদিনে নিক জোনাস যে কেকটির আয়োজন করেছিলেন সেই কেকের দাম ছিলো চার লক্ষ টাকা।

গত ১৮ জুলাই নিজের ৩৭-এর জন্মদিন সেলিব্রেট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। মিয়ামিতে পিগি চপসের জন্মদিন ঘটা করে সেলিব্রেট করেছেন নায়িকার স্বামী নিক জোনাস। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার ‘ফাইভ টিয়ার’ কেক কেটে জন্মদিন সেলিব্রেশনের ছবি।

জানা গেছে, জন্মদিনে প্রিয়াঙ্কার পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে তৈরি লাল ও সোনালি রঙের কেকের দাম ৫০০০ মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় চার লক্ষ টাকা। এই কেকের নির্মাতা হল মিয়ামি অন্যতম বিশিষ্ট বেকারি ‘ডিভিইন ডেলিকেসিস কেকস’ এর তৈরি। এই কেক তৈরি চকোলেট ও ভ্যানিলা দিয়ে।

মিয়ামিতে এই জন্মদিন সেলিব্রেশনে নিক জোনাস ছাড়াও ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, বোন পরিণীতি চোপড়া এবং তার আরও বেশ কয়েকজন বন্ধু-বান্ধব। প্রিয়াঙ্কার জন্মদিন সেলিব্রেশনের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় নিক লিখেছেন, ‘Light of my world. My whole heart. I love you baby. Happy birthday.’

মার্কিন গায়ক নিক জোনাসকে গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন প্রিয়াঙ্কা। তাদের যৌথ জীবনের বয়স সাত মাস হতে চললো। বিয়ের পরে প্রথম জন্মদিন বলে কথা। জন্মদিনটা বেশ জমকালো ভাবেই পালন করেছেন এই দম্পতি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*