,

টেকনাফে সাপ্তাহ ব্যাপী ফ্রি খতনা ক্যাম্প উদ্বোধন করলেন এমপি বদি


আরাফাত সানী, টেকনাফ:
টেকনাফ মেরিন সিটি হাসপাতালে এমপি বদির উদ্যোগে সাপ্তাহ ব্যাপী ফ্রি খতনা ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। ৯জুলাই মঙ্গলবার সকাল ১১টায় ৭দিন ব্যাপী খৎনা ক্যাম্প শুরু হয়। চলবে আগামী ১৫ জুলাই পর্যন্ত। খৎনা অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ আব্দুর রহমান (বদি) সিআইপি।
এমপি বদির নিজস্ব অর্থায়নে টেকনাফ মেরিন সিটি হাসপাতালে ৭দিন ব্যাপী এই ফ্রি খৎনা ক্যাম্পের আয়োজন করা হয় বলে সুত্রে জানা যায়। এসময় ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠানে এমপি বদি বলেন, খতনা করা ইসলাম ধর্মের একটি নীতি। এটি একটি মহান সুন্নত ও সেবামূলক কাজ। এছাড়া আমার এলাকার গরীব জনগণ চিকিৎসার জন্য ঢাকা চট্রগ্রামে গিয়ে অতিরিক্ত টাকা ব্যায় করতে হবেনা। এখন থেকে মেরিন সিটি হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্টারের মাধ্যমে চিকিৎসা সেবা নিতে পারবে। । তিনি আরো বলেন, নবীর সুন্নতও সেবামূলক খৎনা ক্যাম্প এর আয়োজন করতে পেরে মহান আল্লাহ শুকরিয়া আদায় করছি। প্রফেসর আবু তাহের এর সঞ্চালনায় অনুষ্ঠিত খৎনা অনুষ্টারে সভাপতিত্ব করেন, হাসপাতালের চেয়ারম্যান ও প্যানেল মেয়র-৩ কোহিনুর আক্তার,।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, টেকনাফ সদর হাসপাতালের কর্মকর্তা ডাঃ সুমন বড়–য়া, পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান, রুবেল উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তি, সুশীল সমাজ ও হতদরিদ্র পরিবারের লোকেরা উপস্থিত ছিলেন।

মতামত...