,

ছাত্র সমাজকে দেশ ও জাতির নেতৃত্বের জন্য প্রস্তুত থাকতে হবে :টেকনাফে ইশা. ছাত্র আন্দোলনের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা


আরাফাত সানী: :
টেকনাফে এসএসসি, দাখিল, জেএসসি ও জেডিসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সভা অনুষ্টিত হয়েছে । এছাড়া মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, ইফতার মাহফিলের আয়োজন করা হয় । ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখার উদ্যোগে উক্ত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সভাপতি আবদুর রহমান আরিফীর সভাপতিত্বে, সাধারন সম্পাদক রবিউল হাছানের সঞ্চালনায় ২জুন রবিবার বিকাল ৫ টায় হ্নীলা উম্মে সালমা মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় সাহিত্য ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক এইচ এম নুরুল বশর আজিজী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলার সিনিয়র সহ- সভাপতি আবদুল খালেক নিজামী, ইসলামী যুব আন্দোলন টেকনাফ উপজেলা সভাপতি এনামূল হক মঞ্জুর, টেকনাফ সাংবাদিক ফোরামের আহবায়ক মুহাম্মদ জুবাইর । অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখার সাবেক সভাপতি মাওঃ মোঃ শাহজাহান, ইসলামী যুব আন্দোলন টেকনাফ উপজেলার সাবেক আহবায়ক হাজী মোঃ ইসমাঈল, ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলার সাবেক সাধারন সম্পাদক মাওঃ দিলদার আহমদ দিদার, ইসলামী যুব আন্দোলন টেকনাফ উপজেলা সাংগঠনিক সম্পাদক হাফেজ কবির আহমদ ,ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কক্সবাজার জেলা কওমী মাদরাসা বিষয় সম্পাদক হাফেজ আখতার কামাল দৈনিক সন্ধ্যা বাণীর টেকনাফ প্রতিনিধি নাসির উদ্দিন রাজ প্রমুখ ।
এসময় বক্তারা বলেন ছাত্র সমাজ জাতির ভবিষ্যৎ তাই ছাত্র সমাজকে দেশ ও জাতির সঠিক নেতৃত্বের জন্য প্রস্তুত থাকতে হবে । ইশা ছাত্র আন্দোলন ছাত্র সমাজকে আর্দশবান ও দক্ষ করে তুলতে কাজ করছে । কারণ ছাত্র আন্দোলন চাই প্রত্যেকটি ছাত্রকে ইসলামের সুমহান আদর্শে আদর্শিত করে দেশের একজন সুনাগরিক গড়ে তোলার জন্য।

মতামত...