,

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

আমান উল্লাহ কবির ::

টেকনাফে পুলিশের সাথ বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

এসময় দেশীয় তৈরি দূ’টি অস্ত্র, ৭ রাউন্ড কার্তুজ, ২ হাজার ২০০পিস ইয়াবা ও মাদক বিক্রির ৬ লাখ ৫৬ হাজা ২১০ টাকা উদ্ধার করেছে।

নিহত হলেন, নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বাচা মিয়ার পুত্র মোহাম্মদ আলম (৩৪) ও জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ রফিক (২০)।

৬ মে ভোর রাত দেড়টার দিকে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে।

জানা যায়, টেকনাফ মডেল থানার একদল পুলিশের হাতে আটক নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের বাঁচা মিয়ার পুত্র মোঃ আলম (৩৫) ও জাদিমোরা ক্যাম্পের আলী হোসেনের পুত্র মোহাম্মদ রফিক (২০) কে নিয়ে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে মাদক বিরোধী অভিযানে যায়। এসময় আটককৃতদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে পুলিশের এসআই সাব্বির ও বাবুল আহত হয়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা ৪০ রাউন্ড গুলি বর্ষণ করলে মাদক কারবারীদের সহযোগীরা পাহাড়ের দিকে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশী করে ২টি দেশীয় অস্ত্র, ৭ রাউন্ড কার্তুজ, ২হাজার ২শ পিস ইয়াবা ও নগদ ৬ লাখ ৫৬ হাজার ২শ ১০ টাকাসহ গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে। গুলিবিদ্ধ ২জনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। মৃতদেহ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ, অস্ত্র ও ইয়াবা উদ্ধার অভিযানে বন্দুক ২জন নিহতের সত্যতা স্বীকার করে আরো জানান, এই ব্যাপারে তদন্ত স্বাপেক্ষে পৃথক মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। #

মতামত...