,

টেকনাফ ও কক্সবাজারে র‌্যবের পৃথক অভিযান দু’লাখ ইয়াবা জব্দঃ নারীসহ আটক-৪


মুহাম্মদ জুবাইর:
কক্সবাজার ও টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ২ লক্ষ ২ হাজার ইয়াবা জব্দ করেছে র‌্যাব। এসময় একনারীসহ ৪জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন টেকনাফ ইসলামাবাদ এলাকার ছলিম উল্লাহ’র স্ত্র সাবেকুন নাহার(২৫), মহেশখালী উপজেলার কালারমারছড়া এলাকার সৈয়দ আলমের ছেলে মোঃ শাকের মিয়া (২৭), বড়ছড়া দরিয়া নগর এলাকার মোঃ মোস্তাকের ছেলে মোহাম্মদ হাসান (২০) এবং কক্সবাজার বাস টার্মিনাল সংলগ্ন এলাকার মৃত আবু তালেবের ছেলে মোঃ আব্দুল জলিল (২৮)।আটককৃতদের বিরোদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে বলে জানায়।
সুত্র জানায়, র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্প ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহতাব এর নেতৃত্বে ২৭ এপ্রিল (শনিবার) রাতে টেকনাফের ইসলামাবাদের ছলিম উল্লাহ’র বাড়িতে ইয়াবার একটি বড় চালান মওজুদ রাখা হয়েছে, এমন গোপন সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল ওই বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় বাড়ীর মালিক ছলিম উল্লাহ পালিয়ে গেলেও বাঁচতে পারেনি তার স্ত্রী সাবেকুন নাহার (২৫)। পরে বাড়ির মালিকের স্ত্রীকে আটক করা হয়। আটককৃত নারীর স্বীকারোক্তি মতে বাড়িতে খাটের নীচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২ লাখ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।
এদিকে অপরএকটি পৃথক অভিযান চালিয়ে কক্সবাজার সদরের মেরিন সিটি কমপ্লেক্স এলাকা থেকে দুই হাজার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। তারা হলো- মহেশখালী উপজেলার কালারমারছড়া এলাকার সৈয়দ আলমের ছেলে মোঃ শাকের মিয়া (২৭), বড়ছড়া দরিয়া নগর এলাকার মোঃ মোস্তাকের ছেলে মোহাম্মদ হাসান (২০) এবং কক্সবাজার বাস টার্মিনাল সংলগ্ন এলাকার মৃত আবু তালেবের ছেলে মোঃ আব্দুল জলিল (২৮)।
আটক মাদক ব্যবসায়ীদের বিরোদ্ধে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব কক্সবাজার ক্যাম্পের কমান্ডার মেজর মেহেদী হাসান। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*