,

চাঁদাবাজি শীর্ষক প্রকাশিত সংবাদে ছবি ব্যবহারের প্রতিবাদ


১২,১৩ এপ্রিল অনলাইন নিউজ পোর্টাল, আলোকিত টেকনাফ ও কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক কক্সবাজার৭১ পত্রিকায় টেকনাফ পৌর যানজট নির্মূল কমিটির নামে অবৈধ চাঁদাবাজি শীর্ষক সংবাদখানা আমার দৃষ্টি গোচর করা হয়েছে।
উক্ত সংবাদের একাংশে রাজনৈতি ছত্রছায়ায় আবার কখনো শ্রমিক লীগের নাম ভাংগিয়ে অবৈধ চাঁদাবাজি শীর্ষক সংবাদখানায় জিয়াবুল নামে এক ব্যক্তির নাম উল্লেখ করে আমার ছবি ব্যবহার করা হয়েছে। যাহা দেখে আমি অত্যান্ত দুঃখিতও মর্মাহত। সংবাদে জড়িত ব্যক্তির সঠিক পরিচয় নাদিয়ে আমার ছবি ব্যবহার করা অত্যান্ত নিন্দনী ও গর্হিত কাজ। আমি উক্ত সংবাদের একাংশের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। টেকনাফ পৌরসভা যানজট নির্মূল কমিটি নামে কোন কথিত কমিটির সাথে আমার সম্পর্ক নেই। কে বা কারা ঐ কমিটির নেতৃত্ব দিচ্ছে তাও আমি অবগত নই। অবৈধ ভাবে টেকনাফ পৌর যানজট নির্মূল কমিটির নামে রশিদ ছাপিয়ে যে চাঁদা আদায় করা হচ্ছে, এবং সে চাঁদা কথিত জিয়াবুলসহ অন্যের পকেটে চলে যায় বলে উল্লেখ করা হয়েছে অথচ আমার নাম জিয়াউর রহমান জিয়া। এর পরও উক্ত সংবাদে আমার ছবি ব্যবহার ষড়যন্ত্রের অংশ বিশেষ। এসব চাঁদাবাজিতে অমি জড়িত থাকার প্রশ্নই আসেনা।
আমি জাতীয় শ্রমিক লীগ টেকনাফ পৌর শাখার সভাপতি। রাজনৈতিক প্রতিপক্ষরা আমাকে হেয় প্রতিপন্ন এবং আমাকে বেকায়দায় ফেলতে এসব ষড়যন্ত্রের বহিপ্রকাশ মাত্র। মূলত এসব কিছুর নেপথ্যে একটি রাজনৈতি প্রতিপক্ষের হয়রানীর নামান্তর ।
আমি উক্ত সংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য আইন শৃংখলা বাহিনীর ও সচেতন জনগনের প্রতি বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।

নিদেক
জিয়াউর রহমান জিয়া
সভাপতি
জাতীয় শ্রমিকলীগ
টেকনাফ পৌর শাখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*