,

আমাদের টেকনাফ ডটকম এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জিয়াবুল হক::
সীমান্ত জনপদের বহুল প্রচারিত অনলাইন পোর্টাল আমাদের টেকনাফ ডটকমের বর্নাঢ্য আয়োজনের মাধ্যমে দ্বিতীয় বর্ষ ও তৃতীয় বর্ষের পদার্পন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে অনলাইন পোর্টাল ‘আমাদের টেকনাফ ডটকম’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মো. ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, তথ্য প্রযুক্তির যোগে সবার আগে মুহুর্তে সব খবর জনগণের দৌরগোড়ায় পৌঁছে যায়। তা সম্ভব হচ্ছে অনলাইন সংবাদের মাধ্যমে। দেশ ও জাতির উন্নয়নে সংবাদ ব্যাপক ভুমিকা রাখতে পারে। আবার মিথ্যা সংবাদের মাধ্যমে সমাজে কিংবা দেশে এবং গোত্রে ফ্যাসাদ সৃষ্টি করে। সুতরাং তথ্য ভিত্তিক, সত্য ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকদের এগিয়ে যেতে হবে।
তিনি আরো বলেন, সংবাদ পত্র হচ্ছে জাতির দর্পন এবং রাষ্ট্রের চারটি খুঁটির অন্যতম। সাংবাদিকতা একটি মর্যাদাপুর্ন পেশা। সীমান্ত জনপদ থেকে বহুল প্রচারিত অনলাইন পোর্টাল আমাদের টেকনাফ ডটকম পত্রিকায় নিয়োজিত সংবাদকর্মীদের অবশ্যই বস্তুনিষ্ট সংবাদের প্রতি বিশেষ গুরুত্ব দিতে হবে। এবং টেকনাফের মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে জনগনের কাছে তুলে প্রকাশ করুন। আপনাদের লেখনির মাধ্যমে যেন কোন নিরহ ব্যক্তি হয়রানী শিকার না হয় সেই দিকে লক্ষ রাখতে হবে।
১২ এপ্রিল শুক্রবার দুপুর ২ টার দিকে টেকনাফ পৌরসভার সম্মেলন কক্ষে সীমান্ত জনপদের বহুল প্রচারিত নিউজ পোর্টাল ‘আমাদের টেকনাফ ডটকম’র তৃতীয় বর্ষে পদার্পন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে টেকনাফ পৌরসভা মেয়র হাজ্বী ইসলাম উপরোক্ত কথাগুলো বলেন।
‘আমাদের টেকনাফ ডটকম’র সম্পাদক মোঃ আলম বাহাদুরের সভাপতিত্বে ও প্রকাশক গিয়াস উদ্দীন ভুলুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, জাতীয় অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক ও কক্সবাজার নিউজ ডটকমের সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন, টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও টেকনাফ ভিশন ডটকমের সম্পাদক জাবেদ ইকবাল চৌধুরী, কক্সবাজার ভিশন ডটকমের সম্পাদক ও কক্সবাজার জেলা থেকে প্রথম প্রকাশিত দৈনিক সৈকত পত্রিকার নির্বাহী সম্পাদক আনছার হোসেন, টেকনাফ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও টেকনাফ টুডের সম্পাদক নুরুল করিম রাসেল, টেকনাফ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ বেতার টেকনাফ প্রতিনিধি আবুল কালাম আজাদ, টেকনাফ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও টেকনাফ নিউজ ২৪ ডটকমের সম্পাদক তাহের নাঈম, উখিয়া নিউজ ডটকমের সম্পাদক ওবায়দুল হক চৌধুরী আবু, সিএসবি২৪ডটকমের সম্পাদক পলাশ বড়ুয়া, সিটিএম২৪ ডটকমের নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদ, টেকনাফ পৌরসভা প্যানেল মেয়র-৩ ও টেকনাফ নিউজ ৭১ ডটকমের প্রধান সম্পাদক কহিনুর আকতার, টেকনাফ সাংবাদিক ফোরামেরর সাবেক সভাপতি ও আলো নিউজ ২৪ ডটকমের নির্বাহী সম্পাদক এবং দৈনিক মানব জমিন’র টেকনাফ প্রতিনিধি আমান উল্লাহ কবির, টেকনাফ প্রেসক্লাবের সাবেক দপ্তর সম্পাদক কাইছার পারভেজ চৌধুরী, আমাদের টেকনাফ ডটকমের ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক সুপ্রভাত বাংলাদেশ টেকনাফ উপজেলা নিজস্ব প্রতিনিধি জিয়াবুল হক, টেকনাফ সাংবাদিক ফোরামের আহবায়ক ও আলো নিউজ ২৪ ডটকমের বার্তা সম্পাদক মুহাম্মদ জুবাইর, দৈনিক সাগরদেশ হোয়াইক্যং প্রতিনিধি জিয়াউর রহমান, চ্যানেল এস টেলিভিশনের টেকনাফ প্রতিনিধি শহীদুল্লাহ, দৈনিক দেশের কষ্ঠ টেকনাফ প্রতিনিধি শামসু উদ্দিন, শিক্ষক সাইফুল ইসলাম, আমাদের টেকনাফ ডটকমের নিজস্ব প্রতিনিধি মো. আমিন, মো. ফারুক, ওয়ারেজ আলী সিকদার, অনলাইন নিউজ পোর্টাল দেশের গর্জন কক্সবাজার জেলা প্রতিনিধি মো. আলমগীর প্রমূখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*