,

টেকনাফে ২১ হাজার ইয়াবা উদ্ধার

মুহাম্মদ জুবাইর, টেকনাফ॥
টেকনাফে সেনা-বিজিবি’র যৌথ টাস্কফোর্স ও কোস্ট গার্ডের অভিযানে ২০ হাজার ৯১৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় কোস্ট গার্ডের অভিযানে এক পাচারকারীকে আটক করা হয়েছে।
জানা যায়, সোমবার (৮ এপ্রিল) সেনা ও বিজিবির একটি টহলদল জাদিমোরা এলাকায় প্রধান সড়কের ব্রিজের উপর একজন ব্যক্তিকে ব্যাগ হাতে ঘোরাফেরা করতে দেখতে পায়। ওই ব্যক্তি টহল দলকে দেখতে পেয়ে হাতে থাকা ব্যাগটি ফেলে পাশ্ববর্তী জঙ্গলেরদিকে পালিয়ে যায়। পরে টহলদল উক্ত ব্যাগটি উদ্ধার করে ব্যাগের ভিতর হতে ৫৯ লক্ষ সাড়ে ৭৪ হাজার টাকা মুল্যের ১৯ হাজার ৯’শত ১৫ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করে।
২ বিজিবির অধিনায়ক (ভারপ্রাপ্ত) লেঃ কর্ণেঃ সরকার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।
এদিকে ৭ এপ্রিল রবিবার দিবাগত রাত ১১ টায় বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর পূর্ব জোনের অধীনস্থ বিসিজি স্টেশান টেকনাফ কর্তৃক টেকনাফের মেরিন ড্রাইভের নোয়াখালী পাড়ায় বিশেষ অভিযান চালিয়ে মোঃ গিয়াস (৪৫) নামে এক মাদক পাচারকারীকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।
কোস্টগার্ডের সহকারী পরিচালক (গোয়েন্দা) লেঃ কমান্ডার এম হামিদুল ইসলাম জানান, ধৃত মোঃ গিয়াস দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও আটককৃত মাদক পাচারকারীকে টেকনাফ থানায় হস্তান্তরে প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*