,

দেওবন্দের মুহতামিম টেকনাফ আসছেন


মুহাম্মদ জুবাইর, টেকনাফ::
কক্সবাজার জেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আল-জামিয়া আল ইসলামিয়া টেকনাফে আসছেন বিশ্ববিখ্যাত দ্বীনি প্রতিষ্ঠান, দারুল উলুম দেওবন্দের মুহতামিম আল্লামা আবুল কাসেম নোমানী।
২৮ মার্চ (বৃহস্পতিবার) টেকনাফ বড় মাদরাসা’র খতমে বোখারী শরীফ ও ৭৫ সালা দস্তারবন্দী অনুষ্ঠানে যোগদান করতে তিনি টেকনাফ আসছেন বলে সুত্রে জানা যায়। অনুষ্ঠানে আরো বয়ান করবেন বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড ( ইত্তেহাদ ) এর মহাসচিব, পটিয়া মাদরাসার শায়খুল হাদিস ও প্রধান পরিচালক, আল্লামা আবদুল হালিম বোখারী, বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড ( তানযীম) এর চেয়ারম্যান, শায়খুল হাদিস আল্লামা মুফতি হাফেজ আরশাদ রহমানী প্রমুখ ।
আল-জামিয়া আল ইসলামিয়া টেকনাফের মুহতামিম ও শায়খুল হাদিস, আল্লামা মুফতি মুহাম্মদ কিফায়তুল্লাহ শফিক বলেন ইনশা আল্লাহু তা’আলা আগামী ২৮ ই মার্চ বৃহস্পতিবার বিশ্ববিখ্যাত দ্বীনি প্রতিষ্ঠান দারুল উলুম দেওবন্দের মুহতামিম আল্লামা আবুল কাসেম নোমানী টেকনাফ বড় মাদরাসায় আগমন করবেন। ওইদিন বাদ মাগরিব থেকে অনুষ্ঠিতব্য খতমে বোখারী শরীফ ও ৭৫ সালা পাগড়ী প্রদান অনুষ্ঠানে যেগদান করবেন।
অত্র মাদরাসা হতে সকল ফারেগীন যারা সরাসরি আসতে অপারগ সে সকল আলিম-হাফিজগণ স্থানীয় প্রতিনিধির মাধ্যমে নাম ঠিকানা নিবন্ধন করতে পারবেন। যথারীতি আনুষ্ঠানিকভাবে সকল প্রতিনিধিকে বরকতী পাগড়ী প্রদান করা হবে ইনশাআল্লাহ। দেওবন্দের হযরত, পটিয়ার হযরত ও বসুন্ধরার হযরতগণের মুবারক হস্তে প্রদত্ত্ব উক্ত বরকতময় পাগড়ী গ্রহণের জন্য টেকনাফ আল-জামিয়া আল-ইসলামিয়ার হিফজ সমাপ্তকারী ও দাওরায়ে হাদীস সমাপ্তকারী সকল রুহানী সন্তানগণকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরুধ জানান তিনি ।

মতামত...