,

টেকনাফ গোদারবিল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সেন্টমার্টিন ফুটবল দল চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক ::

টেকনাফে মধ্যম গোদারবিল ফুটবল টুর্নামেন্টে সেন্টমার্টিন ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। ১২ মার্চ মঙ্গলবার বিকাল ৩ টায় গোদারবিল খেলার মাঠে অনুষ্ঠিত খেলায় প্রতিপক্ষ ছিলেন খোনকার পাড়া ফুটবল একাদশ।
উক্ত খেলায় প্রধান অতিথি ছিলেন টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী নুরুল আলম।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা খেলোয়াড় সমিতির সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সহসভাপতি ফরহাদ, সাংবাদিক আমান উল্লাহ কবির।
টানটান উত্তেজনায় অনুষ্ঠিত খেলা গোল শূণ্য ড্র হলে ট্রাইব্রেকারে খোনকার পাড়া একাদশ কে ৭-৬ গোলে পরাজিত করে সেন্টমার্টিন একাদশ।
পরে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, খেলাধুলার মাধ্যমে মাদক থেকে দূরে থাকতে হবে। খেলায় মেতে থাকলে মনে উৎফুল্লতা ফিরে আসে আর মাদক সমাজে শুধু অশান্তি সৃষ্টি করে। তাই আসুন আমরা সবাই মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠি। এছাড়া তিনি আগামী নির্বাচনে নিজের জন্য ভোট প্রার্থনা করেন।
পরে ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত সেন্টমার্টিন ফুটবল টীমের উবায়দুল্লাহ (১০), সেরা খেলোয়াড় খোনকার পাড়া টীমের কায়সার (৮), সেরা গোল রক্ষক সেন্টমার্টিন ফুটবল টীমের আবু বক্কর (০), সেরা গোলদাতা নাফ সিটি ক্লাবের আবদুল্লাহসহ চ্যাম্পিয়ন টীম ও রানার্স আপ টীমকে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।
খেলা পরিচালনা করেন আলী আকবর বাঘা, শুক্কুর ও কালা।

মতামত...