,

টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী’র গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক::

আসন্ন টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনের হেভিওয়েট ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী। তিনি টেকনাফের বিভিন্ন জায়গায় গণসংযোগ অব্যাহত রেখেছেন।
রবিবার (৩মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত টেকনাফ উপজেলার বিভিন্ন এলাকায় উঠান বৈঠক ও গণসংযোগ করেন টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি, টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনের হেভিওয়েট ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী।বিভিন্ন উঠান বৈঠক, মতবিনিময় সভা ও সৌজন্য সাক্ষাৎকালে চলতি আওয়ামীলীগ সরকারের আমলে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরে আগামী ২৪ মার্চ রবিবার তাকে ভোট দেওয়ার আহ্বান জানান । তিনি আরো বলেন আমি আওয়ামীলীগের একজন ত্যাগী কর্মী। বিধায় আওয়ামীলীগের যে উন্নরয়নের ধারা অব্যাহত রয়েছে সেটা বাস্তবায়ন করতে হলে , আমি যেহেতু ছাত্রলীগ থেকে রাজনীতি শুরু করেছি, সেহিসাবে যে কোন কর্মকান্ড বাস্তবায়নে আমি সর্বোচ্চ ভুমিকা রাখতে পারবো। এজন্য আমাকে ভোটদিয়ে জয়যুক্ত করুন।
এসময় উপস্থিত ছিলেন হ্নীলা বাজার পরিচালনা কমিটির সদস্য মুফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা কায়সার উদ্দিন আহমদ, হ্নীলা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মাহবুর রহমান, জেলা মটর শ্রমিক লীগ নেতা আব্দুর রহিম, সংবাদকর্মী হুমায়ুন রশিদ, দৈনিক ইত্তেফাকের টেকনাফ জসিম উদ্দিন টিপু, দৈনিক মানব জমিনের আমান উল্লাহ কবির, দৈনিক রূপসী গ্রামের মুহাম্মদ জাহাঙ্গীর আলম, দৈনিক আজকের কক্সবাজারের গিয়াস উদ্দিন ভূলু, দৈনিক ইনানীর জিয়াবুল হক, দৈনিক আজকের কক্সবাজারের সাদ্দাম হোসাইন, দৈনিক আপন কণ্ঠের ফরিদুল আলম, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ রফিক, হ্নীলা ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি মোহাম্মদ নুর, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইব্রাহীম, হ্নীলা বাজার কর্মচারী ঐক্য পরিষদের উপদেষ্টা নজির আহমদ, মোহাম্মদ আলম, মোঃ দেলোয়ার, সাধারণ সম্পাদক তারেকুর রহমান, সাংগঠনিক সম্পাদক কোরবান আলী, অর্থ সম্পাদক মোহাম্মদ ইসমাঈল, টেকনাফ পৌর তাঁতী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সফিক, জনৈক ওয়ারেছ আলী সিকদার, হ্নীলা ৩নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি জানে আলম, যুবলীগ নেতা আমিনুল ইসলাম, জসিম উদ্দিন প্রমুখ। গণসংযোগকালে তিনি সর্বস্তরের মানুষের ভালবাসায় সিক্ত হন।

মতামত...