,

টেকনাফে ভাইস চেয়ারম্যান প্রার্থী হাফেজ নুরুল হকের আগাম গণসংযোগে ব্যাপক সাড়া

নিজস্ব সংবাদদাতা: :

আসন্ন টেকনাফ উপজেলা পরিষদের সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন বিশিষ্ট ব্যবসায়ী, তরুন সমাজ সেবক জনদরদী আলহাজ্ব হাফেজ নুরুল হক।

সোমবার (০৪ ফেব্রুয়ারী) সাবারাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ, নয়াপাড়া, টেকনাফ পৌরসভা ও হ্নীলা ইউনিয়নের লেদা গ্রামের বিভিন্নস্থরের নেতাকর্মী, ব্যবসায়ী ও দোকানদার এবং মাদরাসার মুহতামিমদের সাথে ক্রমাগতভাবে মতবিনিময় সভা করে ভোটের মাঠ চষে বেরান। তরুন সমাজ সেবক হাফেজ নুরুল হক প্রথম থেকে নির্বাচনী মাঠে ব্যাপক প্রচারনা লক্ষ্য করা যায়।
হাফেজ নুরুল হকের সাথে কথা বললে তিনি জানান, আমি উপজেলার ভাইস চেয়ারম্যান পদে প্রচারনায় দেখলাম এই উপজেলার মানুষ একমাত্র আমাকেই তাদের ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায়।টেকনাফ উপজেলার রিক্সা চালক, সাধারণ মানুষ, দিনমজুর, ব্যবসায়ী সমিতি ও গাড়ি সমিতির লোকজনসহ আম জনসাধারণ আমাকে সমর্থন দিয়েছে।আমি যদি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারি তাহলে সাবেক ও বর্তমান সংসদ সদস্যের মাধ্যমে এবং উপজেলা চেয়ারম্যানের পরামর্শে এলাকার উন্নয়নে কাজ করে যাবো। তরুণ প্রজন্মকে সঙ্গে নিয়ে সুন্দর আগামী গড়ার প্রত্যয়ে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করতে চাই।
নির্বাচিত হয়ে একটি পরিচ্ছন্ন সমাজ বিনির্মাণে সন্ত্রাসও মাদকমুক্ত সমাজ গঠনে কাজ করব আমি। আমি সকলের কাছে দোয়াও সমর্থন প্রত্যাশী ৷

মতামত...