,

টেকনাফে ‘দমদমিয়া যুব ঐক্য ক্রীড়া পরিষদ’র পূর্ণাঙ্গ কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ ::

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ‘দমদমিয়া যুব ঐক্য ক্রীড়া পরিষদ’ এর পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠনকল্পে ২ ডিসেম্বর রবিবার বিকাল ৫ টায় পরিষদের অস্থায়ী কার্যালয়ে আহবায়ক নুরুল হুদার সভাপতিত্বে ও সদস্য মোহাম্মদ ইসমাইল ইশার পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিষদের উপদেষ্টা সাংবাদিক আমান উল্লাহ কবির।
সভায় অতিথি বলেন, ছাত্র ও যুবকরাই সমাজ ও দেশের ভবিষ্যৎ। তারা ঐক্য থাকলে কোন অপশক্তি সমাজে বিশৃংখলা সৃষ্টি করতে পারেনা। শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। বর্তমানে টেকনাফের সর্বত্রই মাদকের ভয়াবহতা বিরাজ করছে। তবে অত্র এলাকায় তুলনামুলকভাবে অনেক কম। মাদকের ছোবল থেকে দুরে থেকে তা প্রতিরোধ করতে ছাত্র ও যুবসমাজ ঐক্যবদ্ধ ভুমিকা রাখতে পারে। একতাই শক্তি। তাই হিংসা, বিদ্বেষ ও স্বজনপ্রীতির উর্ধ্বে থেকে সমাজের জন্য সকলকে এক যোগে কাজ করতে হবে। তবেই যুব ঐক্য ক্রীড়া পরিষদের স্বার্থকতা মানুষের মাঝে ছড়িয়ে পড়বে।
পরে উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে ১৫ জন বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ ইসমাইল ইশা, সিনিয়র সহসভাপতি শাহরুখ খান, সহ সভাপতি মোজাম্মেল হক মিলন, সাধারন সম্পাদক মোহাম্মদ সোহেল, সহসাধারণ সম্পাদক রাশেদ আলম, সাংগঠনিক সম্পাদক-১ সিরাজুল ইসলাম ইমরান, সাংগঠনিক সম্পাদক- ২ মোঃ সাকিব, কোষাদক্ষ্য খালেকুজ্জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুরুল কবির, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- মোঃ আয়াছ রুবেল, দপ্তর সম্পাদক মোঃ শহিদ, প্রচার সম্পাদক ছৈয়দ নুর চৌধুরী, সম্মানিত সদস্য নুরুল হুদা, জুলফিকার আলী ভুট্টো। ।
এছাড়া সভায় আগামী ১৬ ডিসেম্বর বাঙ্গালী জাতির গৌরব মহান বিজয় দিবস দমদমিয়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ঝাঁকঝমকপূর্ণ ভাবে পালনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

পরে সকল সদস্যবৃন্ধ প্রীতিভোজে অংশ গ্রহন করেন।

মতামত...