,

সুষ্ঠ নির্বাচন হলে মানুষ দুর্নীতিবাজদের প্রত্যাখ্যান করবে: মাওলানা ইমতিয়াজ

আলো নিউজ ২৪ডেস্ক::

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম বলেছেন, ক্ষমতাসীনদের দুর্নীতি ও লুটপাটের কারণে প্রিয় মাতৃভূমি বাংলাদেশের সম্মান ও মর্যাদা ভূলুণ্ঠিত হয়েছে। বার বার বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। তাই ইসলামী আন্দোলন দুর্নীতিবাজদের মনোনয়ন না দেয়ার জন্য রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানিয়েছেন। দেশের জনগণ বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্নকারী দলকে ব্যালটের মাধ্যমে প্রত্যাখ্যান করবে ইনশাআল্লাহ।

তিনি আজ এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন নগর সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, ইসলামী-কৃষক মজুর আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম কবির, মাওলানা আব্দুল কাদের, যুবনেতা মু. রাশেদ বিন মুঈন, সাইফুল ইসলাম শাওন প্রমূখ।

মাওলানা ইমতিয়াজ আলম আরো বলেন, নির্বাচনের মাত্র ২৯ দিন বাকী থাকলেও লেভেল প্লেয়িং ফিল্ড আজও হয়নি। দলীয় সরকার একতরফা সুযোগ-সুবিধা গ্রহণ করছে। নির্বাচনের প্রতীক বরাদ্দের পূর্বে প্রচারণার বিধান না থাকলেও রাষ্ট্রীয় প্রচার মাধ্যমে ক্ষমতাসীনদের প্রচার-প্রচারণা হরদম চালানো হচ্ছে। অথচ নির্বাচন কমিশন নির্বিকার। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে নির্বাচন কমিশন একটি অসম ও নিয়ন্ত্রিত নির্বাচনের দিকে আগাচ্ছে।

তিনি সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসী পাওয়ার বা বিচারিক ক্ষমতা দিয়ে মোতায়েন করার দাবী জানান।

মতামত...