,

অনলাইন ও ফেসবুকসহ সোস্যাল মিডিয়ায় মিথ্যা ও বিভ্রান্তিমুলক সংবাদ প্রকাশে তীব্র প্রতিবাদ

বিভিন্ন অনলাইন ও ফেসবুকসহ সোস্যাল মিডিয়ায় আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, মানহানিকর ও উদ্দেশ্যপ্রনোদিত বিভ্রান্তিমুলক সংবাদটি আমার দৃষ্টিগোছর হয়েছে। সংবাদের একাংশে আমাকে আরএসও নেতা ও মাদকের সাথে সংশ্লিষ্ট বলে উল্লেখ্য করে মনগড়া ও এক তরফাভাবে সাফাই গেয়েছে। এছাড়া একটি মাদক সিন্ডিকেটের সাথেও আমি জড়িত বলেও বলা হয়েছে। যাহা আদৌ সত্য নই। মাদকের বিরুদ্ধে প্রশাসন যখন জিরো টলারেন্স নীতি অনুসরণ করে অভিযান চালিয়ে যাচ্ছে ঠিক তখনি তাদেরকে বিভ্রান্ত করার জন্য প্রকৃত মাদককারবারীরা অভিযানকে ভিন্নখাতে প্রবাহিত করতে আমাদের মতো সাধারন মানুষের নামে মিথ্যা তথ্য সরবরাহ করে এধরনের আজগুবি সংবাদ প্রচার করছে একটি মহল।

প্রকৃতপক্ষে আমি একজন সহজ সরল মৎস্য ও মুদির দোকান ব্যবসায়ী, আমার দু’টি চরজাল রয়েছে। পাশাপাশি মুদির দোকান করে জীবিকা নির্বাহ করি। কোন ধরনের অবৈধ কার্যকলাপে লিপ্ত ছিলাম না এবং এখনো নেই। ভবিষ্যতেও এধরনের ঘৃন্য কাজে আমি জড়াতে চাইনা।

এলাকার কিছু স্বার্থন্বেষীমহল প্রতিহিংসাপরায়ন হয়ে সমাজ, দেশ ও আইনশৃংখলা বাহিনীর কাছে অপরাধী হিসেবে চিহ্নীত করার জন্য জাতির বিবেক সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে এধরনের সংবাদ প্রকাশ করিয়েছে।

আমি এধরনের মিথ্যা ও বানোয়াট বিভ্রান্তিমুলক সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি এবং ওই সংবাদে সংশ্লিষ্টদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী-

মোস্তফা কামাল

জাদীমুরা, হ্নীলা।

মতামত...