,

টেকনাফে র‌্যাবের সাথে বন্ধুক যুদ্ধে ২ মাদক কারবারী নিহত

মুহাম্মদ জুবাইর,টেকনাফ: :
টেকনাফ- কক্সবাজার প্রধান সড়়কে র‌্যাবের সাথে কথিত বন্দুক যুদ্ধে দুই মাদক কারবারী নিহতের খবর পাওয়া গেছে৷
নিহতরা হলেন ময়মনসিংহ সদরের কোতোয়ালী পাড়ার আবু চৌধুরী মোড়ের আব্দুল হাকিমের পুত্র আশিক জাহাঙ্গীর (৪০) ও নারায়নগঞ্জ তেল্লাপাড়া বড় জামে মসজিদ এলাকার আব্দুল বারেকের পুত্র আরিফ হোসেন (৩১) ঘটনাস্থলে নিহত হয়।
এঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে।
সুত্রে জানা যায়, ২০ নভেম্বর ভোররাত ৪টার দিকে র‌্যাব-৭, এর একটি দল যানবাহনে করে মাদকের চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে স্থলবন্দরের উত্তর পার্শ্বের ১৪নং ব্রীজ সংলগ্ন এলাকায় যানবাহন থামিয়ে তল্লাশীকালে দু’পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।
এতে ময়মনসিংহ সদরের কোতোয়ালী পাড়ার আবু চৌধুরী মোড়ের আব্দুল হাকিমের পুত্র আশিক জাহাঙ্গীর (৪০) ও নারায়নগঞ্জ তেল্লাপাড়া বড় জামে মসজিদ এলাকার আব্দুল বারেকের পুত্র আরিফ হোসেন (৩১) ঘটনাস্থলে নিহত হয়। এসময় র‌্যাবের দুই সদস্য আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক, ১লাখ ইয়াবা, ২টি অস্ত্রসহ ৮ রাউন্ড বুলেট উদ্ধার করে।
র‌্যাব-৭, টেকনাফ ক্যাম্পের কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতাব অভিযানের সত্যতা স্বীকার করে জানান, মাদক নির্মূলে জিরো টলারেন্স না আসা পর্যন্ত মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

মতামত...