,

টেকনাফে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিনিধি ::

টেকনাফ উপজেলার অন্তর্গত হ্নীলা ইউনিয়নের বিওপি জওয়ানেরা অভিযান চালিয়ে ১ কোটি ২০ লক্ষ টাকার ৪০ হাজার ইয়াবা উদ্ধার করেছে।

মাদক/চোরাকারবারীদেরকে প্রশাসন কঠোর হস্তে দমন-নিপিড়নের মধ্যেও নির্ভীগ্নে চলছে মাদক খালাস। এতে অব্যাহত রয়েছে জনমনে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া।

জানা যায়, ১৫ নভেম্বর রাত ১টারদিকে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার ইয়াবার একটি চালান খালাসের গোপন খবর পান। খারাংখালী আড়াই নম্বর সুইচ গেইট এলাকায় মেজর শরীফুল ইসলাম জোমাদ্দারের নেতৃত্বে হ্নীলা বিওপির একটি বিশেষ টহলদল উক্ত এলাকায় গমন করে।

বিজিবি জওয়ানেরা ঘটনাস্থলে অবস্থানের অল্পক্ষণেই লক্ষ্য করে নাফ নদী বেয়ে ৩জনের ১টি নৌকা বাংলাদেশ সীমান্তে আসলে বিজিবি জওয়ানেরা চ্যালেঞ্জ করে। এসময় সীমান্তে অবস্থান করা বাংলাদেশী ২জনের মধ্যে ১জন একটি পুটলা ফেলে অন্ধকারে পালিয়ে যায় এবং অপর ৪জন নৌকাযোগে মিয়ানমারের দিকে চলে যায়। পরবর্তীতে ঘটনাস্থল তল্লাশী করে ১টি পুটলা উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ১ কোটি ২০ লক্ষ টাকার ৪০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। যা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

মতামত...