,

ফেসবুকে ভুয়া আইডির তথ্যে বিভ্রান্তি না হওয়ার অনুরোধ বাবলু’র

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ‘নাগরিগ ঐক্য পরিষদ নাগরিগ’ ও ‘ঐক্য পরিষদ’ নামক ভূয়া আইডি থেকে বিভ্রান্তিমুলক, ভিত্তিহীন মিথ্যা প্রচারনা চালিয়ে মানহানি করে যাচ্ছে একটি কুচক্রীমহল।
মুলত আমি একজন বৈধ ব্যবসায়ী, আল আরাফাহ ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর একজন কর্মকর্তা ও কক্সবাজার জেলা বিএনপির সদস্য।
কে বা কারা উদ্দেশ্যপ্রনোদিতভাবে আমাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য ‘নাগরিগ ঐক্য পরিষদ নাগরিগ’ ও ‘ঐক্য পরিষদ’ নামক ফেইসবুকের ভূয়া আইডি থেকে শত্রুতামুলক বিভিন্ন অশ্লীল ভাষা ব্যবহার, ইয়াবা ব্যবসায়ী আখ্যায়িত করে বিভিন্ন মনগড়া প্রচারনা চালিয়ে যাচ্ছে। এতে সামাজিক ও রাজনৈতিকভাবে চরমভাবে আমার মানহানি হচ্ছে। এমতবস্থায় ভবিষ্যতে এধরনের প্রচারণা চালিয়ে গেলে আইনী পদক্ষেপ নিতে বাধ্য থাকিব এবং এধরনের ভূয়া আইডি থেকে প্রচারিত তথ্যে বিভ্রান্তি না হওয়ার জন্য আইনশৃংখলা বাহিনীসহ সংশ্লিষ্টদের প্রতি বিনীত অনুরোধ রইল।
উল্লেখ্য যে, দেশের চলমান মাদক ও সন্ত্রাস বিরোধী অভিযানকে ভিন্নখাতে প্রবাহিত করতে প্রকৃত মাদক ব্যবসায়ীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুককে পুঁজি করে বিভিন্ন নামী দামী মানুষের নামে বিভ্রান্ত ছড়িয়ে যাচ্ছে দেওয়ার অহরহ অভিযোগ উঠেছে। ওই তালিকায় কূচক্রীমহল আমাকেও জড়িয়ে এই বিভ্রান্তি চালিয়ে যাচ্ছে।
সুতরাং এতে কেউ বিভ্রান্তি না হওয়ার অনুরোধ রইল।

নিবেদক-
আকতার হোসেন বাবলু
সদস্য
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)
কক্সবাজার জেলা।

মতামত...