,

টেকনাফে মানবদেহের পেট হতে উদ্ধার হলো ২৪০০ পিস ইয়াবা

আমান উল্লাহ কবির ::

টেকনাফে মানবদেহের পেট হতে উদ্ধার করা হলো ২ হাজার চারশত পিস ইয়াবা। নিষিদ্ধ এই ইয়াবা পাচার করায় এক বৃদ্ধকে আটক করা হয়েছে।
জানা যায়, ৩১ অক্টোবর বুধবার সকালে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা মসজিদের সামনে একজন লোককে সন্দেহের ভিত্তিতে জিজ্ঞাসাবাদ করলে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বিজিবি টহল দল ধাওয়া করে ওই লোককে আটক করে। সে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার হোসেনদী গ্রামের মৃত ফজর আলী বেপারীর পুত্র মোঃ শহীদুল্লাহ (৬৫)। জিজ্ঞাসাবাদে সে ইয়াবা গিলে পেটের ভিতর রাখার কথা স্বীকার করলে ঔষুধ সেবন করিয়ে ইয়াবা বের করা হয়। পরে তা গণনা করে ২ হাজার ৪শ পিস ইয়াবা পাওয়া যায়। ধৃত ব্যক্তিকে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।
এদিকে একই দিন ভোর রাতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপির নায়েক মাহাবুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ টহল দল দমদমিয়া কেউড়া বাগানে অভিযান পরিচালনা করে। এসময় বিওপি ক্যাম্পের উত্তর পার্শ্বে প্যারাবনের কেওড়া বাগানে বিশেষ পন্থায় লুকানো মাটির ভিতর গর্ত করে রাখা ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
টেকনাফ ২ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক শরিফুল ইসলাম জোম্মাদার সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, ইয়াবাসহ আটক ব্যক্তিবে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে এবং মাটি খুঁড়ে উদ্ধারকৃত ইয়াবা ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

মতামত...